সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

ভারতে গণেশ মূর্তি বিসর্জন দিতে গিয়ে নৌকাডুবিতে নিহত ১২

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের মধ্যপ্রদেশের ভোপালে গণেশ মূর্তি বিসর্জন দিতে গিয়ে নৌকাডুবিতে প্রাণ হারিয়েছেন অন্তত ১২ জন। শুক্রবার আনুমানিক ভোর সাড়ে চারটার দিকে ভোপালের লোয়ার হ্রদে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় নৌকাটিতে ২০ জনের বেশি মানুষ ছিল।  ধারণা করা হচ্ছে, বহনক্ষমতার চেয়ে বেশি ওজন থাকায় একটি নৌকা উল্টে যায়। জাতীয় দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনীর (এনডিআরএফ) বরাত দিয়ে এ খবর দিয়েছে আল জাজিরা।
স্থানীয় গণমাধ্যমে বলা হয়, ঘটনাটি নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে প্রশাসন থেকে। মধ্যপ্রদেশের জনসংযোগ মন্ত্রী পিসি শর্মা জানিয়েছেন, বিশাল আকারের একটি গণেশ মূর্তি বিসর্জন দিতে গিয়ে নৌকাডুবির ঘটনা ঘটে। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।
রাজ্য সরকার নিহতদের পরিবারের জন্য ৪ লাখ রুপি ক্ষতিপূরণ ঘোষণা করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.