সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

স্লোভাকিয়া থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে বাংলাদেশী যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ইউক্রেন থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে স্লোভাকিয়ার জঙ্গল থেকে নিখোঁজ বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।বাংলাদেশী ওই যুবকের নামফরিদ উদ্দিন আহমদ (৩৫)। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের সমশাদ আলীর পুত্র।গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গল (দুর্গম পাহাড়ি এলাকা) থেকে উদ্ধার করে সে দেশের পুলিশ। তিনি গত ২ সেপ্টেম্বর দালাল ও ৫ সঙ্গীর সঙ্গে ইউক্রেন থেকে ফ্রান্স যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ফরিদ উদ্দিন আহমদের নিকটাত্মীয় (ফুফাতো ভাই) যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর সাংবাদকিদরে জানান, গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার জওজে টিভির বরাত দিয়ে সে দেশের ‘নোভনেী ডট এসক’ নামের একটি অনলাইন নিউজ পোর্টাল সংবাদটি প্রচার করে।

প্রকাশতি ওই সংবাদে উল্লেখ করা হয় ‘আনুমানিক ৩০ বছর বয়সী ইউরোপিয়ান নাগরিক নন এমন একজন অজ্ঞাতনামা ব্যক্তিকে স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গলে একজন পর্যটক দখেতে পান। তাৎক্ষণিকভাবে তিনি উদ্ধারকারী দল ও পুলিশকে বিষয়টি অবহিত করনে। এরপর পুলিশ ও উদ্ধারকারী দল লাশ উদ্ধার করে। ওই সংবাদটি নিখোঁজ ফরিদ উদ্দিনের বৃটেনে থাকা স্বজনরা দেখতে পান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.