সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

স্লোভাকিয়া থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে বাংলাদেশী যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ইউক্রেন থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে স্লোভাকিয়ার জঙ্গল থেকে নিখোঁজ বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।বাংলাদেশী ওই যুবকের নামফরিদ উদ্দিন আহমদ (৩৫)। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের সমশাদ আলীর পুত্র।গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গল (দুর্গম পাহাড়ি এলাকা) থেকে উদ্ধার করে সে দেশের পুলিশ। তিনি গত ২ সেপ্টেম্বর দালাল ও ৫ সঙ্গীর সঙ্গে ইউক্রেন থেকে ফ্রান্স যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ফরিদ উদ্দিন আহমদের নিকটাত্মীয় (ফুফাতো ভাই) যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর সাংবাদকিদরে জানান, গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার জওজে টিভির বরাত দিয়ে সে দেশের ‘নোভনেী ডট এসক’ নামের একটি অনলাইন নিউজ পোর্টাল সংবাদটি প্রচার করে।

প্রকাশতি ওই সংবাদে উল্লেখ করা হয় ‘আনুমানিক ৩০ বছর বয়সী ইউরোপিয়ান নাগরিক নন এমন একজন অজ্ঞাতনামা ব্যক্তিকে স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গলে একজন পর্যটক দখেতে পান। তাৎক্ষণিকভাবে তিনি উদ্ধারকারী দল ও পুলিশকে বিষয়টি অবহিত করনে। এরপর পুলিশ ও উদ্ধারকারী দল লাশ উদ্ধার করে। ওই সংবাদটি নিখোঁজ ফরিদ উদ্দিনের বৃটেনে থাকা স্বজনরা দেখতে পান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.