সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

স্লোভাকিয়া থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে বাংলাদেশী যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::ইউক্রেন থেকে ফ্রান্স যাওয়ার দুঃসাহসিক অভিযানে স্লোভাকিয়ার জঙ্গল থেকে নিখোঁজ বাংলাদেশী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।বাংলাদেশী ওই যুবকের নামফরিদ উদ্দিন আহমদ (৩৫)। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের সমশাদ আলীর পুত্র।গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গল (দুর্গম পাহাড়ি এলাকা) থেকে উদ্ধার করে সে দেশের পুলিশ। তিনি গত ২ সেপ্টেম্বর দালাল ও ৫ সঙ্গীর সঙ্গে ইউক্রেন থেকে ফ্রান্স যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ফরিদ উদ্দিন আহমদের নিকটাত্মীয় (ফুফাতো ভাই) যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর সাংবাদকিদরে জানান, গত ৯ সেপ্টেম্বর স্লোভাকিয়ার জওজে টিভির বরাত দিয়ে সে দেশের ‘নোভনেী ডট এসক’ নামের একটি অনলাইন নিউজ পোর্টাল সংবাদটি প্রচার করে।

প্রকাশতি ওই সংবাদে উল্লেখ করা হয় ‘আনুমানিক ৩০ বছর বয়সী ইউরোপিয়ান নাগরিক নন এমন একজন অজ্ঞাতনামা ব্যক্তিকে স্লোভাকিয়ার স্টারিনা জঙ্গলে একজন পর্যটক দখেতে পান। তাৎক্ষণিকভাবে তিনি উদ্ধারকারী দল ও পুলিশকে বিষয়টি অবহিত করনে। এরপর পুলিশ ও উদ্ধারকারী দল লাশ উদ্ধার করে। ওই সংবাদটি নিখোঁজ ফরিদ উদ্দিনের বৃটেনে থাকা স্বজনরা দেখতে পান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.