সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

মোগলাবাজারে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

সিলেটপোস্ট ডেস্ক ::মোগলাবাজারে ৬ষ্ট শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানীর  অভিযোগে লম্পট শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গ্রেফতারকৃত ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে আদালত সূত্র।

গ্রেফতারকৃত খালেদ আহমদ মোগলাবাজার থানা এলাকার চিছরাকান্দি গ্রামের জমির আলীর ছেলে এবং দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদ্রাসার শিক্ষক।

সূত্র জানায়, গত ২৫জুলাই দাউদিয়া গৌছ উদ্দিন সিনিয়র মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ছায়ফুল আহমদ চৌধুরীর বিদায় উপলক্ষে মাদ্রাসা কর্তৃপক্ষ  হলরুমে একটি বিদায়ী সংবর্ধণার আয়োজন করে।

অনুষ্ঠান চলাকালে প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী বাড়ীতে যাওয়ার জন্য হল রুমে যায়। সেখান থেকে বাহির হয়ে সিঁড়ি দিয়ে নিচে নামার সময় একই প্রতিষ্ঠানের জুনিয়র শিক্ষক মোঃ খালেদ আহমদ তাকে সিঁড়িতে একা পেয়ে  বিভিন্ন বিষয়ে কথা বলে ষষ্ঠ শ্রেণীর ক্লাস রুমের সামনে নেয়। ওই স্থানের আশপাশে কোন লোকজন না থাকায়। তখন ওই ছাত্রীকে জোরপূর্বক শ্রেণীকক্ষের ভিতরে প্রবেশ করায় লম্পট শিক্ষক। শ্রেণী কক্ষের ভিতরে প্রবেশ করানোর পর বোরকা পরিহিত ছাত্রীকে মুখোশ খুলে তার শরীরের বিভিন্ন ষ্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করে।

তাছাড়া এর পূর্বে, ওই শিক্ষক  একই প্রতিষ্ঠানের নবম শ্রেণীর এক ছাত্রীকে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে যৌন হয়রানী করেছেন মর্মে প্রতিষ্ঠানে অধ্যক্ষ  মোঃ রিয়াজ উদ্দিন তার মামলার এজাহারে উল্লেখ করেন। অভিযুক্ত শিক্ষক মোঃ খালেদ আহমদ (২৮)কে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
পরে পুলিশ লম্পট শিক্ষককে বৃহস্পতিবার গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতার হোসেন বলেন, গ্রেফতারকৃতের বিরুদ্ধে খোদ ওই মাদ্রাসার অধ্যক্ষ মামলা করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.