সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

কমলগঞ্জের ধলাই নদীর পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জে হাত থেকে পড়ে যাওয়া দা তুলতে গিয়ে ধলাই নদীর পানিতে ডুবে চা শ্রমিক সন্তান এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম লক্ষী নারায়ণ মাদ্রাজী (১৬) । সে ধলই চা-বাগানের নারী চা শ্রমিক আছিয়া মাদ্রাজীর ছেলে এবং ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চবিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১টা ৫০ মিনিটে মাধবপুর ইউনিয়নের ধলই চা-বাগান সংলগ্ন ধলাই নদে এ ঘটনা ঘটেছে।

লক্ষী নারায়ণের ছোট ভাই উজ্জল মাদ্রাজী জানায়, দুই ভাই মিলে শুক্রবার দুপুরে ধলাই নদের প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। বেলা দেড়টার দিকে আকস্মিকভাবে লক্ষী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদের পানিতে। তখন দা’টি খুঁজতে নদে নামে এবং ক্রমে পানির নিচে তলিয়ে যায়।

উজ্জল মাদ্রাজী আরও জানায়, ডুবে যাওয়ার সময় বড় ভাই উপরের দিকে হাত তুলে সাহায্য চাইলেও সে তাকে রক্ষা করতে পারেনি। পরে স্থানীয় লোকজন পানিতে নেমে লাশের সন্ধান পেলেও উদ্ধার করতে না পেরে বিষয়টি কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বাহিনীকে অবহিত করা হয়। খবর পেয়ে বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। তারা লাশ উদ্ধারের চেষ্টা করছেন।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষী নারায়ণের বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। তবে সে ধলই চা-বাগানে মামা সত্য নারায়ণ মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করছিল। লাশ উদ্ধার করতে এখন ডুবুরির সহায়তা চাওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.