সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

কমলগঞ্জের ধলাই নদীর পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জে হাত থেকে পড়ে যাওয়া দা তুলতে গিয়ে ধলাই নদীর পানিতে ডুবে চা শ্রমিক সন্তান এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম লক্ষী নারায়ণ মাদ্রাজী (১৬) । সে ধলই চা-বাগানের নারী চা শ্রমিক আছিয়া মাদ্রাজীর ছেলে এবং ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চবিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১টা ৫০ মিনিটে মাধবপুর ইউনিয়নের ধলই চা-বাগান সংলগ্ন ধলাই নদে এ ঘটনা ঘটেছে।

লক্ষী নারায়ণের ছোট ভাই উজ্জল মাদ্রাজী জানায়, দুই ভাই মিলে শুক্রবার দুপুরে ধলাই নদের প্রতিরক্ষা বাঁধ এলাকা থেকে কলমি ঘাস কাটছিল। বেলা দেড়টার দিকে আকস্মিকভাবে লক্ষী নারায়ণের হাত থেকে দা পড়ে যায় ধলাই নদের পানিতে। তখন দা’টি খুঁজতে নদে নামে এবং ক্রমে পানির নিচে তলিয়ে যায়।

উজ্জল মাদ্রাজী আরও জানায়, ডুবে যাওয়ার সময় বড় ভাই উপরের দিকে হাত তুলে সাহায্য চাইলেও সে তাকে রক্ষা করতে পারেনি। পরে স্থানীয় লোকজন পানিতে নেমে লাশের সন্ধান পেলেও উদ্ধার করতে না পেরে বিষয়টি কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স বাহিনীকে অবহিত করা হয়। খবর পেয়ে বেলা আড়াইটায় কমলগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে যায়। তারা লাশ উদ্ধারের চেষ্টা করছেন।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষী নারায়ণের বাড়ি শমশেরনগর চা-বাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। তবে সে ধলই চা-বাগানে মামা সত্য নারায়ণ মাস্টারের বাড়িতে থেকে লেখাপড়া করছিল। লাশ উদ্ধার করতে এখন ডুবুরির সহায়তা চাওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.