সংবাদ শিরোনাম
সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «   সিলেটে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট এখনও চলছে  » «   মাধবপুরে বাসচাপায় পথচারী নিহত  » «   ছাতকে নবীজীর প্রতি বিশ্বাস রেখে সপরিবারে হিন্দু ধর্ম ত্যাগ করে ৪ জনের ইসলাম ধর্ম গ্রহন  » «   চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত  » «   দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «  

জৈন্তাপুরে ইয়াবাসহ একজনকে আটক করেছে থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::জৈন্তাপুরে ১১ পিস ইয়াবা ট্যাবলেট সহ জয়নাল মিয়া (৩৫) নামের একজনকে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় দিকে উপজেলার রাজবাড়ী ফুটবল মাঠ থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার এস.আই প্রদীপ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে ১১ পিছ ইয়াবা ট্যাবলেট সহ জয়নাল মিয়াকে আটক করে। আটক জয়নালের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় একাধিক মামলা রয়েছে বলে জানাযয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়। সে নিজপাট ইউনিয়নের যশপুর গ্রামের আব্দু মিয়ার পুত্র।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসাবে জয়নালকে ইয়াবাসহ আটক করা হয়েছে। আটক জয়নালকে আদালতের মাদ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.