সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

সিলেটপোস্ট ডেস্ক ::ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার জোড়া গোলে আজ লা লিগায় লেভান্তেকে ৩-২ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে অপর গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো। লা লিগায় নিজেদের আগের দুই ম্যাচে ড্র করেছিল কোচ জিনেদিন জিদানের দল।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে প্রথমার্ধেই ৩-০ ব্যবধানে এগিয়ে গিয়েছিল রিয়াল। ২৫তম মিনিটে দানি কারভাহালের ক্রস থেকে বেনজেমার হেড ঠিকানা খুঁজে নেয় লেভান্তের জালে। ৬ মিনিট পর হামেস রদ্রিগেজের অ্যাসিস্টে ব্যবধান বাড়ান বেনজেমা। ৪০তম মিনিটে দুই ব্রাজিলিয়ান ক্যাসেমিরো-ভিনিসিয়ুসের সমন্বিত প্রচেষ্টায় রিয়াল পায় তৃতীয় গোল। লেভান্তের গোলমুখে ভিনিসিয়ুসের নিচু ক্রসে পা ছুঁইয়ে জালে বল পাঠান ক্যাসেমিরো।
দ্বিতীয়ার্ধে অবশ্য চিত্রটা পাল্টে যায়। এই অর্ধে রিয়ালকে চেপে ধরে লেভান্তে। ৪৯তম মিনিটে এক গোল শোধ দেন রিয়ালেরই সাবেক খেলোয়াড় বোর্জা মায়োরাল। ৭৫ মিনিটে গঞ্জালো মেলেরোর গোলে ব্যবধান কমায় সফরকারীরা। ম্যাচের যোগ করা সময়ে (৯০+৩) দারুণ একটি সেভ করেন রিয়ালের বেলজিক গোলরক্ষক থিবো কর্তোয়া। তাতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। রাতে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে টানা দু’বারের চ্যাম্পিয়ন বার্সেলোনা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.