সংবাদ শিরোনাম
কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «  

দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ

সিলেটপোস্ট ডেস্ক ::আফগান বোলারদের সামনে ধসে পড়েছে বাংলাদেশের টপঅর্ডার। ৩২ রানেই ৪ উইকেট হারিয়ে বসেছে টাইগাররা। ইনিংসের শুরুতেই সাজঘরের পথ ধরেন লিটন দাস।

এর রেশ কাটতে না কাটতেই মুশফিকও একই পথ ধরেন। তিনি ৩ বলে মাত্র ৫ রান করে বোল্ড হন। তারপর মুজিবুর রহমানের বলে ক্যাচ দিয়ে সাজঘরের পথ ধরেন সাকিব। তিনি ১৩ বলে ১৫ রান করেন। সৌম্য তো আসলেন আর গেলেন। তিনি শুন্য রান করেই এলবিডাব্লিউয়ের ফাঁদে পা দেন।

এর আগে শনিবার সন্ধ্যায় টস জিতে ব্যাটিংয়ে নামা আফগানদের বিপক্ষে দুর্দান্ত বল করেন সাইফুদ্দিন। তা সত্ত্বেও শেষ পর্যন্ত স্বল্প রানে বাঁধা যায়নি আফগানদের। মোহাম্মদ নবীর দুর্দান্ত ব্যাটিংয়ে ১৬৪ রান করতে সক্ষম হয় আফগানরা। সাইফুদ্দিন ও সাকিব আল হাসানের পরপর আঘাতে শুরুতেই বিপর্যস্ত হয়ে পড়েছিল আফগানিস্তান। মাত্র ৬ ওভারের মধ্যে ৪০ রানে চার উইকেট হারায় তারা। সেখান থেকে ঘুরে দাঁড়ান আসগর আফগান ও মোহাম্মদ নবী। পঞ্চম উইকেটে ৭৯ রান যোগ করেন এই দুজন।

এরপর সাইফুদ্দিন জোড়া আঘাত হানলেও মোহাম্মদ নবীর ব্যাট হাসতেই থাকে। ৩৮ বল থেকে ৪০ রান করে আসগর বিদায় নেন আসগর। আর নবী শেষ পর্যন্ত নবী ৫৪ রান থেকে তিনটি চার ও সাতটি ছক্কার মারে ৮৪ রান করে অপরাজিত থাকেন। ৩৩ রান দিয়ে সাইফ চারটি ও ১৮ রান খরচায় সাকিব দুটি উইকেট নেন।

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলছে উভয় দল। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে। দু’দলই তাদের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়েছে। তাই এই ম্যাচে যারা জিতবে তারা ফাইনালে যাওয়ার পথে অনেকটাই এগিয়ে যাবে। সেই মিশনে দু’দলই প্রথম ম্যাচের অপরিবর্তিত একাদশ নিয়ে নেমেছে।

বাংলাদেশের জন্য এটি ঘুরে দাঁড়ানোর মিশন। কারণ চলতি সফরে বাংলাদেশের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলে আফগানিস্তান। টেস্ট স্ট্যাটাস পাওয়ার পর প্রথম সাক্ষাতেই বাংলাদেশকে হারিয়ে দেয় তারা। তাই আজকের ম্যাচ জিতে টেস্টে হারের ক্ষত কিছুটা হলেও মুছতে চাইবে সাকিব বাহিনী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.