সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতকে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে আজিজুর রহমান (৪৯) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। পুলিশের অভিযানে গত মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয় বলে জানা গেছে।

বুধবার দুপুরে আটক আজিজুর রহমানকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। সে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের দেওকাপন গ্রামের ইছহাক আলীর ছেলে।

মামলার অভিযোগে বলা হয়, একই ইউনিয়নের লক্ষণসোম গ্রামের হতদরিদ্র পরিবারের ১৫বছরের জনৈক কিশোরী প্রায় আড়াই মাস পূর্বে জাউয়াবাজারের আজিজুর রহমানের মালিকানাধীন পলি টেইলার্স নামক একটি সেলাই দোকানে কর্মচারী হিসেবে কাজ নেয়। কিছুদিন পরই আজিজুর রহমান তার দোকানে ওই কিশোরীকে ধর্ষণ করে। এরপর থেকে প্রায় সময়ই ওই কিশোরীকে ভয়-ভীতি দেখিয়ে নিয়মিতই ধর্ষণ করতো। এক পর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে গত সপ্তাহে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করা হয়।

থানার ওসি মোস্তফা কামাল বলেন, নির্যাতিতা ওই কিশোরী মঙ্গলবার বিকেলে থানায় উপস্থিত হয়ে আজিজুর রহমানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওইদিন সন্ধ্যায় তাকে নিজ এলাকা থেকে আটক করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.