সংবাদ শিরোনাম
পারফরম্যান্সের কোনো গ্যারান্টি দিতে পারবনা:মাশরাফি  » «   কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «  

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::আটকের পর কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পাহাড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,  মোহাম্মদ জামিল (২০), আসমত উল্লাহ (২২) ও মোহাম্মদ রফিক (২৪)।
পুলিশের দাবি, নিহত তিন জন ডাকাত। তাদের বিরুদ্ধে অপহরণ, হত্যা ও চুরির অভিযোগ রয়েছে। রাতে ওই তিন রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশ। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে টেকনাফের বাহারছড়ার শামলাপুরের ঢালা এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান চালায় পুলিশ। অভিযানাকলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়।
একপর্যায়ের তাদের সহযোগীরা পালিয়ে যায়। তখন তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি এলজি, ছয় রাউন্ড কার্তুজ ও আট রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। তিন রোহিঙ্গার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হচ্ছে, উখিয়ার বালুখালী ১৭ নং ক্যাম্পের রোহিঙ্গা ফজল আহমদের ছেলে মোহাম্মদ জামিল, একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ ও টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর নতুনপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ রফিক।

সর্বশেষ সংবাদ

Developed by:

.