সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::দ্বিতীয় টি-২০-তে দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। আগে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা পাঁচ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে। বিরাট কোহলির ৭২ রানের জবাবে তিন উইকেট হারিয়ে লক্ষে পৌঁছে যায় ভারত।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। মোহালিতেও বৃষ্টির আশঙ্কা ছিল। শেষ পর্যন্ত যথাসময়ে ম্যাচ শুরু হয়। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে দক্ষিণ আফ্রিকা। মাত্র ৩৭ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন অধিনায়ক ডি’কক। টি-২০ তে অভিষেক করতে আসা টেম্বা বাভুমা ৪৯ রানের ঝকঝকে ইনিংস খেলেন। কিন্তু ডি’কক আর বাভুমার উইকেটের পতনের পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইন আপ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রান করে প্রোটিয়ারা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ঝড়ের গতিতে করে ভারত। দ্বিতীয় ওভারে নরিতজকে জোড়া ছক্কা হাঁকান রোহিত শর্মা। রোহিত আউট হওয়ার পর ইনিংসের হাল ধরেন শেখর ধাওয়ান এবং বিরাট কোহলি। ধাওয়ান ৪০ এবং কোহলি ৭২ রানের অনবদ্য ইনিংস খেলেন। ফলে তিন উইকেটে হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। এ জয়ের ফলে ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-০ তে এগিয়ে গেল ভারত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.