সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারাল ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::দ্বিতীয় টি-২০-তে দক্ষিণ আফ্রিকাকে ৭ উইকেটে হারিয়েছে ভারত। আগে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা পাঁচ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে। বিরাট কোহলির ৭২ রানের জবাবে তিন উইকেট হারিয়ে লক্ষে পৌঁছে যায় ভারত।

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। মোহালিতেও বৃষ্টির আশঙ্কা ছিল। শেষ পর্যন্ত যথাসময়ে ম্যাচ শুরু হয়। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় ভারত। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করে দক্ষিণ আফ্রিকা। মাত্র ৩৭ বলে ৫২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন অধিনায়ক ডি’কক। টি-২০ তে অভিষেক করতে আসা টেম্বা বাভুমা ৪৯ রানের ঝকঝকে ইনিংস খেলেন। কিন্তু ডি’কক আর বাভুমার উইকেটের পতনের পরই তাসের ঘরের মতো ভেঙে পড়ে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং লাইন আপ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রান করে প্রোটিয়ারা।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ঝড়ের গতিতে করে ভারত। দ্বিতীয় ওভারে নরিতজকে জোড়া ছক্কা হাঁকান রোহিত শর্মা। রোহিত আউট হওয়ার পর ইনিংসের হাল ধরেন শেখর ধাওয়ান এবং বিরাট কোহলি। ধাওয়ান ৪০ এবং কোহলি ৭২ রানের অনবদ্য ইনিংস খেলেন। ফলে তিন উইকেটে হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। এ জয়ের ফলে ৩ ম্যাচের টি-২০ সিরিজে ১-০ তে এগিয়ে গেল ভারত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.