সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::লাইবেরিয়ার একটি কোরআন শিক্ষার স্কুলে বুধবার ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত হয়েছেন। তাদের ছাত্রাবাসে আগুন ছড়িয়ে পড়লে এ মর্মান্তিক ঘটনা ঘটে। পশ্চিম আফ্রিকার এ দেশে এটি ছিল সবচেয়ে বড় দুর্যোগগুলোর অন্যতম। খবর এএফপি’র।

পুলিশ মুখপাত্র মোসেস কার্টার জানান, শিক্ষার্থীরা রাতে ওই স্কুলে ঘুমানোর সময় সেখানে এ আগুন ছড়িয়ে পড়ে। তিনি আরো জানান, বৈদ্যুতিক ত্রুটির কারণে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রেসিডেন্ট জর্জ ওয়েহ রাজধানী মনরোভিয়ার উপকণ্ঠের পেনাসবিলে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন, এ অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।

ওয়েহ ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, ‘আমরা নিহত শিক্ষার্থীদের বাবা-মাকে ভেঙ্গে না পড়ে ধৈর্য ধরার অনুরোধ করেছি। কারণ এটি তাদের জন্য অপূরণীয় ক্ষতি।’

প্রেসিডেন্টের দপ্তর জানায়, অগ্নিকান্ডে দুই শিক্ষকের পাশাপাশি ১০ থেকে ২০ বছর বয়সের ২৬ শিক্ষার্থীও প্রাণ হারিয়েছেন। তবে পুলিশ মুখপাত্র জানান, ছাত্রাবাসটিতে ২৭ শিক্ষার্থী নিহত হয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.