সংবাদ শিরোনাম
কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «  

লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::লাইবেরিয়ার একটি কোরআন শিক্ষার স্কুলে বুধবার ভয়াবহ অগ্নিকাণ্ডে কমপক্ষে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত হয়েছেন। তাদের ছাত্রাবাসে আগুন ছড়িয়ে পড়লে এ মর্মান্তিক ঘটনা ঘটে। পশ্চিম আফ্রিকার এ দেশে এটি ছিল সবচেয়ে বড় দুর্যোগগুলোর অন্যতম। খবর এএফপি’র।

পুলিশ মুখপাত্র মোসেস কার্টার জানান, শিক্ষার্থীরা রাতে ওই স্কুলে ঘুমানোর সময় সেখানে এ আগুন ছড়িয়ে পড়ে। তিনি আরো জানান, বৈদ্যুতিক ত্রুটির কারণে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

প্রেসিডেন্ট জর্জ ওয়েহ রাজধানী মনরোভিয়ার উপকণ্ঠের পেনাসবিলে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বলেন, এ অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।

ওয়েহ ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, ‘আমরা নিহত শিক্ষার্থীদের বাবা-মাকে ভেঙ্গে না পড়ে ধৈর্য ধরার অনুরোধ করেছি। কারণ এটি তাদের জন্য অপূরণীয় ক্ষতি।’

প্রেসিডেন্টের দপ্তর জানায়, অগ্নিকান্ডে দুই শিক্ষকের পাশাপাশি ১০ থেকে ২০ বছর বয়সের ২৬ শিক্ষার্থীও প্রাণ হারিয়েছেন। তবে পুলিশ মুখপাত্র জানান, ছাত্রাবাসটিতে ২৭ শিক্ষার্থী নিহত হয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.