সংবাদ শিরোনাম
বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «   ওসমানীনগরের ট্রান্সপোর্টের বাস ও প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ:একই পরিবারের নিহত ৫  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «  

ভুঁড়িওয়ালা পুরুষই বেশি পছন্দ নারীদের

সিলেটপোস্ট ডেস্ক ::সুঠাম দেহের পুরুষদের তুলনায় ভুঁড়ি আছে এমন পুরুষদের বেশি পছন্দ করে থাকেন নারীরা। এমনটাই জানিয়েছে প্ল্যানেট ফিটনেসের একটি গবেষণা।
তাদের গবেষণায় দেখা গেছে, বেশিরভাগ আমেরিকান নারী পুরুষের ভুঁড়ি পছন্দ করেন। ৬১ শতাংশ নারী জানিয়েছেন পুরুষের পেশিবহুল সুঠাম দেহের বদলে সাধারণ শরীরের প্রতিই বেশি আকর্ষণ অনুভব করেন তারা।
শুধু নারী নয়, পুরুষরাও নিজেদের ভুঁড়ি নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন বলে জানায় ওই রিপোর্ট। ৪৭ শতাংশ পুরুষ জানিয়েছেন, ভুঁড়ি থাকায় শারীরিক কাঠামো বা অ্যাপিয়ারেন্স নিয়ে খুব বেশি ভাবতে হয় না তাদের। এতে অনেক বেশি আনন্দে থাকতে পারেন তারা।
প্রতি পাঁচ জনের মধ্যে চারজন নারী মনে করেন ভুঁড়ি আছে যেসব পুরুষের তারা নিজেদের নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।
তবে তাই বলে বিশাল ভুঁড়ি বানিয়ে ফেললে স্বাস্থ্য ঝুঁকির মুখে পড়বে। তাই সিক্স প্যাকের পেছনে না ছুটে স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস গড়ে তোলার প্রতি মনোযোগী হওয়া উচিত।
সূত্র : ইন্ডি হান্ড্রেড

সর্বশেষ সংবাদ

Developed by:

.