সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

৩ বছর ধরে ভাইকে ধর্ষণ বড় বোনের!

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের বিখ্যাত গায়ক অ্যারোন কার্টার অভিযোগ করেছেন, তার বড় বোন তাকে তিন বছর ধরে ধর্ষণ করেছিলেন। তার বয়স যখন ১০ বছর তখন থেকে তার ওপর এ নির্যাতন শুরু হয়।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) নিজের টুইটার হ্যান্ডেলে এক স্ট্যাটাসে তিনি এ স্বীকারোক্তি দিয়েছেন।
অ্যারোন লিখেছেন, যখন তার বয়স যখন মাত্র দশ বছর। সেই সময় তার দিদি লেসলি তাকে ধর্ষণ করেন।
অ্যারোন জানান, তার বড় বোন বায়োপলার ডিসঅর্ডারে ভুগছিলেন। বিষয়টি তিনি কাউকেই জানাতে চাননি। কিন্তু ঘটনাক্রমে তিনি সেটা সবাইকে জানান।
তিনি আরও বলেন, যখন ১০ বছর বয়স হয় তখন থেকে বোন ধর্ষণ করতে শুরু করে। ১৩ বছর বয়স পর্যন্ত আমি ধর্ষণের শিকার হই। যদিও সেই সময় ওর বায়োপলার ডিসঅর্ডারের চিকিৎসা চলছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.