সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২০) ও আল-আমিন (২২) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সময় দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহত দুই সহোদরের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ডের পাটোয়ারি বাড়ি। তাদের বাবার নাম সালেহ আহম্মেদ। দুই সহোদরের এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে । পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।
এ ঘটনায় দুই মোজাম্বিক নাগরিক সহ মোট চারজন ঘটনাস্থলে নিহত হয় এবং আরো তিন বাংলাদেশি মারাত্মক আহত হয়।
শুক্রবার সকালে নিহত দুই গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের স্বজনরা জানান, হতদরিদ্র মোহাম্মদ হোসেন দিনমজুরের কাজ করেন। প্রায় তিন বছর আগে জমি জমা বিক্রয় ও বিভিন্ন জনের কাছ থেকে ঋণ করে বড় ছেলে হাছানকে দক্ষিণ আফ্রিকায় পাঠান। সে বড় ছেলে কিছু টাকা জোগাড় করে এবং বাকি টাকা গ্রামের ব্যাংক থেকে ঋণ করে বেকার দুই ভাই আরাফাত ও আলামিনকে দক্ষিণ আফ্রিকায় নেয়ার জন্য দালালকে দেয়। দালালের মাধ্যমে গত ৩০ তারিখ এক ভাই প্রথমে দুবাই যায় এবং ১৩ তারিখ আরো এক ভাই দুবাই যায়। সেখান থেকে দুই ভাই সহ আরো কয়েকজনকে সড়ক পথে প্রথমে কেনিয়া ও  পরে মোজাম্বিক হয়ে দক্ষিণ আফ্রিকায় নেয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ আফ্রিকার যাওয়ার পথে  মোজাম্বিকের মুকুর নামক স্থানে তাদের বহনকারী গাড়িটি দুর্ঘটনা ঘটলে দুই সহোদর সহ আরো চারজন নিহত এবং মেহেদী হাছান, হুমায়ুন কবির ও  ইকবাল হোসেন নামে তিন জন আহত হন।  আহতের মধ্যে ইকবাল হোসেনের অবস্থা আশংকাজনক।
নিহত দুই জনের কাছ থেকে পাওয়া পাসপোর্ট দেখে স্থাণীয় বাংলাদেশী পরিচয় নিশ্চিত হন এবং গ্রামের বাড়িতে খবর দেন। রাত একটার সময় তাদের মোজাম্বিকের মকুবা এলাকায় দাফন করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.