সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার পাশের দেশ মোজাম্বিকের মুকুবা শহরের পাশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আরাফাত (২০) ও আল-আমিন (২২) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সময় দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহত দুই সহোদরের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নেরর ৪নং ওয়ার্ডের পাটোয়ারি বাড়ি। তাদের বাবার নাম সালেহ আহম্মেদ। দুই সহোদরের এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে । পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম।
এ ঘটনায় দুই মোজাম্বিক নাগরিক সহ মোট চারজন ঘটনাস্থলে নিহত হয় এবং আরো তিন বাংলাদেশি মারাত্মক আহত হয়।
শুক্রবার সকালে নিহত দুই গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, পরিবারের স্বজনদের মাঝে চলছে শোকের মাতম এক সাথে মর্মান্তিক মৃত্যুতে গ্রামের বাড়িসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের স্বজনরা জানান, হতদরিদ্র মোহাম্মদ হোসেন দিনমজুরের কাজ করেন। প্রায় তিন বছর আগে জমি জমা বিক্রয় ও বিভিন্ন জনের কাছ থেকে ঋণ করে বড় ছেলে হাছানকে দক্ষিণ আফ্রিকায় পাঠান। সে বড় ছেলে কিছু টাকা জোগাড় করে এবং বাকি টাকা গ্রামের ব্যাংক থেকে ঋণ করে বেকার দুই ভাই আরাফাত ও আলামিনকে দক্ষিণ আফ্রিকায় নেয়ার জন্য দালালকে দেয়। দালালের মাধ্যমে গত ৩০ তারিখ এক ভাই প্রথমে দুবাই যায় এবং ১৩ তারিখ আরো এক ভাই দুবাই যায়। সেখান থেকে দুই ভাই সহ আরো কয়েকজনকে সড়ক পথে প্রথমে কেনিয়া ও  পরে মোজাম্বিক হয়ে দক্ষিণ আফ্রিকায় নেয়ার কথা ছিল। কিন্তু বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ আফ্রিকার যাওয়ার পথে  মোজাম্বিকের মুকুর নামক স্থানে তাদের বহনকারী গাড়িটি দুর্ঘটনা ঘটলে দুই সহোদর সহ আরো চারজন নিহত এবং মেহেদী হাছান, হুমায়ুন কবির ও  ইকবাল হোসেন নামে তিন জন আহত হন।  আহতের মধ্যে ইকবাল হোসেনের অবস্থা আশংকাজনক।
নিহত দুই জনের কাছ থেকে পাওয়া পাসপোর্ট দেখে স্থাণীয় বাংলাদেশী পরিচয় নিশ্চিত হন এবং গ্রামের বাড়িতে খবর দেন। রাত একটার সময় তাদের মোজাম্বিকের মকুবা এলাকায় দাফন করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.