সংবাদ শিরোনাম
সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «   ওসমানীনগরের ঐতিহ্যবাহী গলমুকাপন মাদ্রাসা ধংসের পায়তারা  » «   দিরাইয়ে সাংসদ জয়া সেনগুপ্ত’র ত্রাণ বিতরণ  » «   “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «  

ফেসবুকে নতুন ডিভাইস, ভিডিও কল করা যাবে টেলিভিশনে

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুক নিয়ে আসছে নতুন ডিভাইস ‘পোর্টাল টিভি’। যা দিয়ে টেলিভিশনে ভিডিও কল করা যাবে। পোর্টাল টিভিতে ব্যবহৃত হবে এমন একটি ক্যামেরা ও মাইক্রোফোন যা আপনার টিভিকে রূপান্তরিত করবে একটি ভিডিও কলিং ডিভাইসে।
ছোট আকারে ভিডিও চ্যাটিং ডিভাইসটি টেলিভিশনের সামনে রাখলেই বড় স্ক্রিনে ভিডিও কল দিতে পারবেন। নভেম্বরেই বাজারে পাওয়া যাবে এই ডিবাইসটি। দাম পড়বে ১২৫৯৩ টাকা (১৪৯ ডলার)।
‘পোর্টাল টিভি’ ছাড়াও সাথে পুনরায় ডিজাইনকৃত একটি ‘পোর্টাল’ ও ‘পোর্টাল মিনি’ নামের আরও দুটি পোর্টাল ডিভাইস আনার ঘোষণা দিয়েছে ফেসবুক। ট্যাবলেট কম্পিউটারের আদলে তৈরি ১০ ও ৮ ইঞ্চি স্ক্রিনের ডিভাইসগুলো পাওয়া যাবে অক্টোবরে। প্রতিটির দাম পড়বে ১০৯০৩ ও ১৫১২৯ টাকা (১২৯ ও ১৭৯ ডলার)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.