সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জের বারকোট গ্রামের ডাকাত জয়নাল গ্রেফতার  » «   টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «  

ফেসবুকে নতুন ডিভাইস, ভিডিও কল করা যাবে টেলিভিশনে

সিলেটপোস্ট ডেস্ক ::ফেসবুক নিয়ে আসছে নতুন ডিভাইস ‘পোর্টাল টিভি’। যা দিয়ে টেলিভিশনে ভিডিও কল করা যাবে। পোর্টাল টিভিতে ব্যবহৃত হবে এমন একটি ক্যামেরা ও মাইক্রোফোন যা আপনার টিভিকে রূপান্তরিত করবে একটি ভিডিও কলিং ডিভাইসে।
ছোট আকারে ভিডিও চ্যাটিং ডিভাইসটি টেলিভিশনের সামনে রাখলেই বড় স্ক্রিনে ভিডিও কল দিতে পারবেন। নভেম্বরেই বাজারে পাওয়া যাবে এই ডিবাইসটি। দাম পড়বে ১২৫৯৩ টাকা (১৪৯ ডলার)।
‘পোর্টাল টিভি’ ছাড়াও সাথে পুনরায় ডিজাইনকৃত একটি ‘পোর্টাল’ ও ‘পোর্টাল মিনি’ নামের আরও দুটি পোর্টাল ডিভাইস আনার ঘোষণা দিয়েছে ফেসবুক। ট্যাবলেট কম্পিউটারের আদলে তৈরি ১০ ও ৮ ইঞ্চি স্ক্রিনের ডিভাইসগুলো পাওয়া যাবে অক্টোবরে। প্রতিটির দাম পড়বে ১০৯০৩ ও ১৫১২৯ টাকা (১২৯ ও ১৭৯ ডলার)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.