সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

প্রকাশ্যে সুন্দরী কুমারী বিক্রির হাট!

সিলেটপোস্ট ডেস্ক ::দারিদ্র্য আর অনটন নিত্যসঙ্গী। সে কারণে অর্থ খরচ করে কন্যাকে বিয়ে দিতে পারে না পরিবার। বরং মেয়েকে বিয়ে দিয়ে কিছু অর্থ পাওয়ার চিন্তা মাথায়। তাই বাজারে তুলে মেয়েকে বিক্রি করা হয়। তবে বিক্রি হয় শুধুমাত্র যিনি বিয়ে করে আত্মীয়তা করতে চান তার কাছে।
মেয়েরাও সেই স্বামীকেই মেনে নেন জীবনসঙ্গী হিসেবে। বাবা-মায়ের পরিবার থেকে বিক্রি হয়ে স্বামীর ঘরে বাসা বাঁধতে কোনো দ্বিধা নেই এই সুন্দরী তরুণীদের।
বুলগেরিয়ার স্তারা জাগোরা নামে এই অঞ্চলের রোমা জনগোষ্ঠীর নারীরা এভাবেই বিবাহবন্ধনে আবদ্ধ হন। রোমা জনজাতিকে বুলগেরিয়াতে অনেকে কালাইদঝি বলেও ডাকে।
তবে পাত্রীর দাম কত হবে তা নির্ভর করে তার সৌন্দর্য আর সাজগোজের ওপর। স্ত্রী কিনতে আগ্রহী পুরুষদের যত বেশি আকৃষ্ট করা যায় দাম ততো বেশি।
মেয়ের পরিবারও চান বেশি দাম পেতে। এতে এক দিকে যেমন তাদের আয় বেশি, অন্য দিকে বেশি দামে কিনে নিলে সংসার ভাঙার ভয়ও কম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.