সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

প্রকাশ্যে সুন্দরী কুমারী বিক্রির হাট!

সিলেটপোস্ট ডেস্ক ::দারিদ্র্য আর অনটন নিত্যসঙ্গী। সে কারণে অর্থ খরচ করে কন্যাকে বিয়ে দিতে পারে না পরিবার। বরং মেয়েকে বিয়ে দিয়ে কিছু অর্থ পাওয়ার চিন্তা মাথায়। তাই বাজারে তুলে মেয়েকে বিক্রি করা হয়। তবে বিক্রি হয় শুধুমাত্র যিনি বিয়ে করে আত্মীয়তা করতে চান তার কাছে।
মেয়েরাও সেই স্বামীকেই মেনে নেন জীবনসঙ্গী হিসেবে। বাবা-মায়ের পরিবার থেকে বিক্রি হয়ে স্বামীর ঘরে বাসা বাঁধতে কোনো দ্বিধা নেই এই সুন্দরী তরুণীদের।
বুলগেরিয়ার স্তারা জাগোরা নামে এই অঞ্চলের রোমা জনগোষ্ঠীর নারীরা এভাবেই বিবাহবন্ধনে আবদ্ধ হন। রোমা জনজাতিকে বুলগেরিয়াতে অনেকে কালাইদঝি বলেও ডাকে।
তবে পাত্রীর দাম কত হবে তা নির্ভর করে তার সৌন্দর্য আর সাজগোজের ওপর। স্ত্রী কিনতে আগ্রহী পুরুষদের যত বেশি আকৃষ্ট করা যায় দাম ততো বেশি।
মেয়ের পরিবারও চান বেশি দাম পেতে। এতে এক দিকে যেমন তাদের আয় বেশি, অন্য দিকে বেশি দামে কিনে নিলে সংসার ভাঙার ভয়ও কম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.