সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

নগ্ন স্তনের কারণে মালয়েশিয়ায় নিষিদ্ধ হলো জেনিফার লোপেজের ছবি

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন অভিনেত্রী জেনিফার লোপেজের নগ্নতা বিষয়ক ছবি ‘হাস্টলারস’ নিষিদ্ধ করেছে মালয়েশিয়া। এই ছবিতে অশালীন অনেক দৃশ্য থাকার কারণে এমন সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। দেশটির চলচ্চিত্র সেন্সরশিপ বোর্ড বলেছে, ওই ছবিতে নগ্ন অবস্থায় নারীদের স্তন দেখানো হয়। আছে রগরগে নাচ। এ ছাড়া মাদকের ব্যবহার সংক্রান্ত দৃশ্য আছে এতে। ফলে এই ছবিটি প্রকাশ্যে মালয়েশিয়ায় প্রদর্শন উপযোগী নয়। মালয়েশিয়ায় এ ছবিটির পরিবেশক কোম্পানি স্কয়ার বক্স পিকচার। তারা সামাজিক মিডিয়ায় ছবিটি নিষিদ্ধ হওয়া কথা নিশ্চিত করেছে। তবে যুক্তরাষ্ট্র ও বৃটেনে ছবিটি বর্তমানে বক্স অফিস হিট করেছে। ধুমছে চলছে হলে হলে। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।

এই ছবিতে নগ্ন নতর্কীদেরকে দেখা যায় তাদের সম্পদশালী ক্লায়েন্টদের সঙ্গে। একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মিত। ওই কাহিনী নিয়ে নিউ ইয়র্ক ম্যাগাজিন একটি প্রতিবেদন প্রকাশ করেছিল, যা ২০১৫ সালে ভাইরাল হয়। এরই উপর ভিত্তি করে এই ছবি। এতে আরো অভিনয় করেছেন কন্সট্যান্স উউ, জুলিয়া স্টিলেস, লিজ্জো, কার্ডি বি প্রমুখ। এতে যৌনতা বিষয়ক নগ্নতা, শক্তিশালী যৌনতা বিষয়ক রেফারেন্স থাকায় এ ছবিটিকে ‘১৫ সার্টিফিকেট’ দিয়েছে বৃটিশ বোর্ড অব ফিল্ম ক্লাসিফিকেশন। এ বছরের শুরুর দিকে মালয়েশিয়ায় ‘রকেটম্যান’ ছবির সমকামী যৌনতা বিষয়ক দৃশ্য সেন্সর করা হয়। রাশিয়ায়ও এমন দৃশ্য সেন্সর করা হয়েছে। তবে এ ছবিটি মিশর, সামোয়া এবং কুক আইল্যান্ডে নিষিদ্ধ হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.