সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে নিখোঁজ হয়েছে এক কিশোর।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইয়াসিন জামান রাজ (১৬) নামের ওই কিশোর এশার নামাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি।

তার কোন সন্ধান না পেয়ে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন রাজের পিতা কামরুজ্জামান।

নিখোঁজ রাজের গায়ের রং ফর্সা ও উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তার পরনে টি শার্ট ও জিন্সের ফুল প্যান্ট ছিলো। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকলে ০১৭১১৩৩৭০৪১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.