সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

সুরমা মার্কেট থেকে কিশোর নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে নিখোঁজ হয়েছে এক কিশোর।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইয়াসিন জামান রাজ (১৬) নামের ওই কিশোর এশার নামাজের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে সম্ভাব্য সকল আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি।

তার কোন সন্ধান না পেয়ে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন রাজের পিতা কামরুজ্জামান।

নিখোঁজ রাজের গায়ের রং ফর্সা ও উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তার পরনে টি শার্ট ও জিন্সের ফুল প্যান্ট ছিলো। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। যদি কোন হৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকলে ০১৭১১৩৩৭০৪১ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.