সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথর জিরো পয়েন্টে বেড়াতে গিয়ে লাশ হয়েছেন আরেকজন। নিহত যুবকের নাম ইমনুর রহমান (২৫)।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জিরো পয়েন্টে সাতার কাঁটতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিন ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইমনুর বরিশালের সালিকুর রহমানের পুত্র।  তারা পরিবার নিয়ে ঢাকার কচুক্ষেতে (মিরপুর-১৪) বাস করছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে ইমনুর ও তার পাঁচ বন্ধু মিলে ভোলাগঞ্জ সাদাপাথর খ্যাত জিরোপয়েন্টে বেড়াতে যান। বিকেল ৩টার দিকে ধলাই নদীতে সাঁতার কাটতে পানিতে নামেন তারা। সাতার কাঁটতে গিয়ে নিখোঁজ হন ইমনুর। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করেন ইমনুরের বন্ধুরা।   বিকাল সাড়ে পাঁচটার দিকে বিজিবি, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার বিজেন ব্যানার্জি জানান, ইমনুর নিখোঁজ হওয়ার সাথে সাথে বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ঘটনার ঘন্টা দুয়েক পর বিজিবি, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে এসে পানিতে তলিয়ে মারা গেছেন ঢাকার হাফিজ বিন হারুনুর রশিদ (১৭)। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নিখোঁজ হওয়ার পর আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলাগঞ্জের ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.