সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথর জিরো পয়েন্টে বেড়াতে গিয়ে লাশ হয়েছেন আরেকজন। নিহত যুবকের নাম ইমনুর রহমান (২৫)।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জিরো পয়েন্টে সাতার কাঁটতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিন ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইমনুর বরিশালের সালিকুর রহমানের পুত্র।  তারা পরিবার নিয়ে ঢাকার কচুক্ষেতে (মিরপুর-১৪) বাস করছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে ইমনুর ও তার পাঁচ বন্ধু মিলে ভোলাগঞ্জ সাদাপাথর খ্যাত জিরোপয়েন্টে বেড়াতে যান। বিকেল ৩টার দিকে ধলাই নদীতে সাঁতার কাটতে পানিতে নামেন তারা। সাতার কাঁটতে গিয়ে নিখোঁজ হন ইমনুর। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করেন ইমনুরের বন্ধুরা।   বিকাল সাড়ে পাঁচটার দিকে বিজিবি, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার বিজেন ব্যানার্জি জানান, ইমনুর নিখোঁজ হওয়ার সাথে সাথে বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ঘটনার ঘন্টা দুয়েক পর বিজিবি, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে এসে পানিতে তলিয়ে মারা গেছেন ঢাকার হাফিজ বিন হারুনুর রশিদ (১৭)। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নিখোঁজ হওয়ার পর আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলাগঞ্জের ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.