সংবাদ শিরোনাম
কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «   দিল্লি সহিংসতা: নিহত বেড়ে ৩৮  » «  

ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথর জিরো পয়েন্টে বেড়াতে গিয়ে লাশ হয়েছেন আরেকজন। নিহত যুবকের নাম ইমনুর রহমান (২৫)।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জিরো পয়েন্টে সাতার কাঁটতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিন ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইমনুর বরিশালের সালিকুর রহমানের পুত্র।  তারা পরিবার নিয়ে ঢাকার কচুক্ষেতে (মিরপুর-১৪) বাস করছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে ইমনুর ও তার পাঁচ বন্ধু মিলে ভোলাগঞ্জ সাদাপাথর খ্যাত জিরোপয়েন্টে বেড়াতে যান। বিকেল ৩টার দিকে ধলাই নদীতে সাঁতার কাটতে পানিতে নামেন তারা। সাতার কাঁটতে গিয়ে নিখোঁজ হন ইমনুর। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করেন ইমনুরের বন্ধুরা।   বিকাল সাড়ে পাঁচটার দিকে বিজিবি, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার বিজেন ব্যানার্জি জানান, ইমনুর নিখোঁজ হওয়ার সাথে সাথে বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ঘটনার ঘন্টা দুয়েক পর বিজিবি, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে এসে পানিতে তলিয়ে মারা গেছেন ঢাকার হাফিজ বিন হারুনুর রশিদ (১৭)। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নিখোঁজ হওয়ার পর আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলাগঞ্জের ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.