সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে লাশ হলেন আরেকজন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ সাদাপাথর জিরো পয়েন্টে বেড়াতে গিয়ে লাশ হয়েছেন আরেকজন। নিহত যুবকের নাম ইমনুর রহমান (২৫)।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে জিরো পয়েন্টে সাতার কাঁটতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিন ঘন্টা পর তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ইমনুর বরিশালের সালিকুর রহমানের পুত্র।  তারা পরিবার নিয়ে ঢাকার কচুক্ষেতে (মিরপুর-১৪) বাস করছেন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে ইমনুর ও তার পাঁচ বন্ধু মিলে ভোলাগঞ্জ সাদাপাথর খ্যাত জিরোপয়েন্টে বেড়াতে যান। বিকেল ৩টার দিকে ধলাই নদীতে সাঁতার কাটতে পানিতে নামেন তারা। সাতার কাঁটতে গিয়ে নিখোঁজ হন ইমনুর। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করেন ইমনুরের বন্ধুরা।   বিকাল সাড়ে পাঁচটার দিকে বিজিবি, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার বিজেন ব্যানার্জি জানান, ইমনুর নিখোঁজ হওয়ার সাথে সাথে বিষয়টি আমাদের অবহিত করা হয়নি। ঘটনার ঘন্টা দুয়েক পর বিজিবি, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয়দের সহযোগিতায় তার লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে এসে পানিতে তলিয়ে মারা গেছেন ঢাকার হাফিজ বিন হারুনুর রশিদ (১৭)। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে নিখোঁজ হওয়ার পর আজ শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোলাগঞ্জের ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.