সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড

সিলেটপোস্ট ডেস্ক ::ইংলিশ প্রিমিয়ার লীগে আজ ওয়াফোর্ডের বিপক্ষে রেকর্ড জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। নিজেদের  ইতিহাদ স্টেডিয়ামে ওয়াফোর্ডকে ৮-০ গোলে বিধ্বস্ত করে টানা দুইবারের লীগ চ্যাম্পিয়নরা।  হ্যাটট্রিক করেন পর্তুগিজ তারকা বারনার্দো সিলভা। একটি করে গোল করেছেন ডেভিড সিলভা, সার্জিও আগুয়েরো, রিয়াদ মাহরেজ, নিকোলাস ওটামেন্ডি ও কেভিন ডি ব্রুইনা।

ইতিহাদে ১৮ মিনিটে ৫-০ গোলে এগিয়ে যায় ম্যান সিটি। প্রিমিয়ার লীগের ইতিহাসে কোনো ম্যাচে প্রথম ১৮ মিনিটে যা সবচেয়ে বেশি গোলের রেকর্ড।

প্রথম মিনিটেই ম্যান সিটিকে  এগিয়ে দেন স্প্যানিয়ার্ড মিডফিল্ডার সিলভা। সপ্তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। পাঁচ মিনিট পর আলজেরিয়ান উইঙ্গার মাহরেজ এনে দেন তৃতীয় গোল। এরপর ১৫, ৪৮ ও ৬০তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন বারনার্দো সিলভা। মাঝে ১৮তম মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার ওটামেন্ডি গোল করেন। এরপর ৮৫তম মিনিটে ওয়াটফোর্ডের জালে অষ্টমবারের মতো বল পাঠান বেলজিক প্লেমেকার কেভিন ডি ব্রুইনা।

আগের ম্যাচে নরউইচের কাছে ৩-২ গোলে হেরেছিল ম্যান সিটি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.