সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড

সিলেটপোস্ট ডেস্ক ::ইংলিশ প্রিমিয়ার লীগে আজ ওয়াফোর্ডের বিপক্ষে রেকর্ড জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। নিজেদের  ইতিহাদ স্টেডিয়ামে ওয়াফোর্ডকে ৮-০ গোলে বিধ্বস্ত করে টানা দুইবারের লীগ চ্যাম্পিয়নরা।  হ্যাটট্রিক করেন পর্তুগিজ তারকা বারনার্দো সিলভা। একটি করে গোল করেছেন ডেভিড সিলভা, সার্জিও আগুয়েরো, রিয়াদ মাহরেজ, নিকোলাস ওটামেন্ডি ও কেভিন ডি ব্রুইনা।

ইতিহাদে ১৮ মিনিটে ৫-০ গোলে এগিয়ে যায় ম্যান সিটি। প্রিমিয়ার লীগের ইতিহাসে কোনো ম্যাচে প্রথম ১৮ মিনিটে যা সবচেয়ে বেশি গোলের রেকর্ড।

প্রথম মিনিটেই ম্যান সিটিকে  এগিয়ে দেন স্প্যানিয়ার্ড মিডফিল্ডার সিলভা। সপ্তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। পাঁচ মিনিট পর আলজেরিয়ান উইঙ্গার মাহরেজ এনে দেন তৃতীয় গোল। এরপর ১৫, ৪৮ ও ৬০তম মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন বারনার্দো সিলভা। মাঝে ১৮তম মিনিটে আর্জেন্টাইন ডিফেন্ডার ওটামেন্ডি গোল করেন। এরপর ৮৫তম মিনিটে ওয়াটফোর্ডের জালে অষ্টমবারের মতো বল পাঠান বেলজিক প্লেমেকার কেভিন ডি ব্রুইনা।

আগের ম্যাচে নরউইচের কাছে ৩-২ গোলে হেরেছিল ম্যান সিটি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.