সংবাদ শিরোনাম
পারফরম্যান্সের কোনো গ্যারান্টি দিতে পারবনা:মাশরাফি  » «   কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «  

মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান মাধবপুর সার্কেলের এএসপি নাজিমউদ্দিন। সাথে ছিলেন মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর। পরে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের হাজী ফজলুল হকের ছেলে আবদাল মিয়ার (৪৫) সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিলেন আবদাল। পথিমধ্যে কামাল তাকে বাঁশ দিয়ে আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে মারপিট করে। পরে স্থানীয়রা আবদালকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদাল মিয়ার ভাই জামাল মিয়া জানান, জায়গা সম্পত্তি নিয়ে কিছুদিন আগেও সালিশ হয়েছে। সালিশে স্থানীয় চেয়ারম্যান আপন মিয়া উপস্থিত থেকে সমাধান করে দেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আপন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাদের ভাইয়ে ভাইয়ে জায়গা জমি সংক্রান্ত বিরোধ ছিল। তাদের সীমানা ঠিক করে দিয়ে ভাইয়ে ভাইয়ে মিলিয়ে দিয়েছিলাম। এখন কি কারণে এ ঘটনা হল জানিনা।

এ ব্যাপারে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারহানা মাইমুনা বলেন, লোকটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তবে বাহ্যিকভাবে তার শরীরে আঘাতের চিহ্ন লক্ষ্য করা যায়নি।

এলাকাবাসীর বরাত দিয়ে মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর বলেন, আবদাল ও কামাল মিয়ার মাঝে পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে রবিবার তাদের মধ্যে ঝগড়া হলে মারা যান আবদাল। তবে নিহত আবদাল হার্টের রোগী ছিলেন বলেও জানান তিনি। মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্তপূর্বক এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.