সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান মাধবপুর সার্কেলের এএসপি নাজিমউদ্দিন। সাথে ছিলেন মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর। পরে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের হাজী ফজলুল হকের ছেলে আবদাল মিয়ার (৪৫) সঙ্গে তার ছোট ভাই কামাল মিয়ার জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। রোববার চৌমুহনী বাজার থেকে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিলেন আবদাল। পথিমধ্যে কামাল তাকে বাঁশ দিয়ে আঘাত করে মোটরসাইকেল থেকে ফেলে মারপিট করে। পরে স্থানীয়রা আবদালকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদাল মিয়ার ভাই জামাল মিয়া জানান, জায়গা সম্পত্তি নিয়ে কিছুদিন আগেও সালিশ হয়েছে। সালিশে স্থানীয় চেয়ারম্যান আপন মিয়া উপস্থিত থেকে সমাধান করে দেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আপন মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তাদের ভাইয়ে ভাইয়ে জায়গা জমি সংক্রান্ত বিরোধ ছিল। তাদের সীমানা ঠিক করে দিয়ে ভাইয়ে ভাইয়ে মিলিয়ে দিয়েছিলাম। এখন কি কারণে এ ঘটনা হল জানিনা।

এ ব্যাপারে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফারহানা মাইমুনা বলেন, লোকটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তবে বাহ্যিকভাবে তার শরীরে আঘাতের চিহ্ন লক্ষ্য করা যায়নি।

এলাকাবাসীর বরাত দিয়ে মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর বলেন, আবদাল ও কামাল মিয়ার মাঝে পূর্ব বিরোধ ছিল। এর জের ধরে রবিবার তাদের মধ্যে ঝগড়া হলে মারা যান আবদাল। তবে নিহত আবদাল হার্টের রোগী ছিলেন বলেও জানান তিনি। মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্তপূর্বক এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.