সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর আনোয়ার হোসেন (৩৬) নামের এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২২সেপ্টেম্বর) বিকেলে কাঁচুর ব্রিজের নীচে পানি থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরী দল। আনোয়ার হোসেন উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর পুত্র ও ছাতক উপজেলা যুবলীগের সদস্য।

এ ঘটনায় একই গ্রামের মৃত আব্দুল আছিরের ছেলে শাহাব উদ্দিন (৩০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে আনোয়ার হোসেন আশাকাচর পয়েন্ট থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেল তাকে অভারটেক করে। আশাকাচর-চানপুর সড়কের হাছন নগর কাঁচুর ব্রিজ এলাকায় পুলিশ পরিচয় দিয়ে তার গতিরোধ করে। এসময় দুর্বৃত্তরা তাকে মারপিট করে আহত অবস্থায় ধাক্কা দিয়ে ব্রিজের নিচে পানিতে ফেলে ঘটনাস্থল ত্যাগ করে। রাতে আনোয়ার হোসেন বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।

রোববার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে পরিবারের লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। দুপুরে সিলেট থেকে একদল ডুবুরী ঘটনাস্থলে এসে কয়েক ঘণ্টা চেষ্টার পর পানিতে ডুবন্ত অবস্থায় আনোয়ার হোসেনের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

এ সময় সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামালসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.