সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

দিরাইয়ে নৌকাডুবিতে এই পর্যন্ত ১০ জনের লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দিরাইয়ে নৌকাডুবির ঘটনায় সাত শিশুসহ নিখোঁজ দশজনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কালিয়াকোটা হাওরের করচা বিলে নৌকাডুবির পরপরই চার শিশুর লাশ উদ্ধার করা হয়।

বুধবার ভোরে আরও পাঁচটি লাশ উদ্ধার করার পর বেলা সাড়ে ১১টার দিকে সর্বশেষ নিখোঁজ মেয়েটির লাশ পাওয়া যায়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- উপজেলার নোয়ারচর গ্রামের আবজল মিয়ার ছেলেসোহান মিয়া (দেড় বছর), আসাদ মিয়া (৫), স্ত্রী আজিরুন (৩০), মাছিমপুর গ্রামের আরজ আলীর স্ত্রী রহিতুন নেছা (৩৫), জাসদ মিয়ার ছেলে শান্তা (৩), বাবুল মিয়ার ছেলে শামীম (২), বদরুল মিয়ার ছেলে আবির মিয়া (৩), পেরুয়া গ্রামের নছিব উল্লার স্ত্রী করিমা বিবি (৭০), ফিরোজ আলীর শহিদুল (৪) এবং দিরাই উপজেলায় মাসিমপুর গ্রামের তাসমিনা (১১)।পুলিশ ও নিহতের স্বজনরা জানান, পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলের বিয়েতে যোগ দিতে তার ভগ্নিপতি আমিনুল ইসলামসহ ৩১ জন সন্ধ্যায় মাছিমপুর গ্রাম থেকে খোলা ট্রলারে পেরুয়া গ্রামের উদ্দেশে রওনা দেন। রাত সাড়ে আটটার পর যাত্রী বোঝাই ইঞ্জিনচালিত নৌকাটি প্রচণ্ড বাতাস ও ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়। এ সময় হাওরের মধ্যে পুঁতে রাখা বাঁশ-কাঠা আঁকড়ে ধরে থাকেন ২১ জন। পরে আশপাশের গ্রামের লোকজন নৌকা নিয়ে তাদের উদ্ধার করেন।

এ ঘটনায় ছয় শিশুসহ দশজনের লাশ উদ্ধার করা হয়েছে।উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বিশ্বজিৎ দেব জানান, হাওরে নৌকাডুবির ঘটনায় এ পর্যন্ত ১০ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে নিয়োজিত রয়েছে। সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের নিদের্শক্রমে তাৎক্ষণিক নিহতদের পরিবারকে ৯০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.