সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

একি বললেন অপু বিশ্বাস!

সিলেটপোস্ট ডেস্ক ::মিডিয়ায় এখন জোর জিজ্ঞাসা- একি বললেন অপু বিশ্বাস! গতকাল দেশের একটি গণমাধ্যমে প্রকাশিত সাক্ষাৎকারে ধর্ম বিষয়ে বলা তার কিছু কথার প্রেক্ষিতেই এ জিজ্ঞাসার সৃষ্টি হয়েছে। সাক্ষাৎকারে অপু বিশ্বাস সনাতন ধর্মেই আছেন বলে জানান। এর আগে শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার সময় এ অভিনেত্রী সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। সে সময় তিনি নাম পরিবর্তন করে অপু ইসলাম রাখেন। অথচ গতকাল প্রকাশিত সাক্ষাৎকারটিতে তিনি বলেছেন ইসলাম ধর্ম গ্রহণ করেন নি। সাক্ষাৎকারটিতে অপু বিশ্বাস আরো বলেন, সব ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তাদের সঙ্গে থাকতে গিয়ে আমি চেয়েছিলাম সারা জীবন অবশ্যই তাদের সম্মান দিয়ে যাবো। যেহেতু অল্প সময়ের মধ্যে অনেক কিছু হয়ে গেছে, তার জন্য আমাকে তো আর কাগজ কলমে তারা কিছু করেননি, সে প্রমাণও তাদের কাছে নাই। আমি মনে প্রাণে বিশ্বাস করেছিলাম (ইসলাম ধর্মের কথা), আমি এখনও করি। কিন্তু আমার বাবা-মায়ের সঙ্গে থেকে তো আমি ওটা করতে পারি না। এই চিত্রনায়িকা আরো বলেন, আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়, তখন আমি এক ঝলক কাবিননামা দেখে পরে আর তার কোনো হদিস পাইনি।

আদালতের মাধ্যমে যেভাবে ধর্মান্তর করা হয় আমার বেলায় সেই রকম কিছুই হয়নি। ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আমার যথেষ্ট সম্মান রয়েছে। কিন্তু কখনো আমার ঈদ উদযাপন করা হয়নি। ঈদে কোনোদিন আমার গো-মাংস স্পর্শ করা হয়নি। আমার বাসার কাজের লোকদের জন্য আমি খাসি কোরবানির ব্যবস্থা করি। সব ধর্মের প্রতি সম্মান ও শ্রদ্ধা আছে জানিয়ে ওই সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, সামনে আমার একটা ভালো পরিকল্পনা আছে পারিবারিকভাবে। এতদিন নিজের পরিকল্পনায় চলেছি, এবার বাড়ির কথামতো চলতে হবে। কাগজে-কলমে, মনে প্রাণে বা গরুর মাংস খেয়ে কিংবা হজ্ব করে আমি নিজে মুসলিম হইনি। একজনকে ভালোবেসে ইসলাম ধর্মকে সম্মান দেখিয়েছি, আজও দেখাই। সাক্ষাৎকারে সবশেষ অপু বিশ্বাস জানান, তিনি তার আগের ধর্মেই আছেন। এখন থেকে পূজা করবেন। দুর্গাপূজায় অংশ নেবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.