সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

ভুটানকে উড়িয়ে সাফের ফাইনালে বাংলাদেশ

সিলেটপোস্ট ডেস্ক ::ভুটানকে ৪-০ গোলে বিধ্বস্ত করে অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নাম লেখালো বাংলাদেশ। বাংলাদেশের হয়ে একটি করে গোল করেন তানভীর হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম, মেরাজ হোসাইন এবং দীপক রায়।

ভুটানের বিপক্ষে ফেভারিট হিসাবেই খেলতে নামে বাংলাদেশ। এর আগে ২০১৫ সালে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের গ্রুপ পর্বে সাক্ষাত হয়েছিল বাংলাদেশ-ভুটানের। ওই ম্যাচে ভুটানকে ২-০ গোলে উড়িয়ে দেয় বাংলাদেশ। পরে ২০১৭ সালে দ্বিতীয় সাক্ষাতে ভুটানকে ৩-০ গোলে হারায় দেয় তারা। আর কিছুদিন আগে এএফসি কাপের অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে ভুটানকে ৩-০ ব্যবধানে হারায় বাংলাদেশের কিশোরারা।

বিকাল ৩টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-মালদ্বীপ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.