সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

মাদ্রিদ ‘ডার্বি’ আজ, মাঠে নামবে বার্সেলোনাও

সিলেটপোস্ট ডেস্ক ::অ্যাটলেটিকো মাদ্রিদ স্প্যানিশ লিগের খেলায় যখন নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে সেই সময়ে স্বাগতিকদের লক্ষ্য থাকবে গেল মৌসুমে নিজেদের মাঠে পাওয়া ৩-১ হারটির শোধ নেয়া। সপ্তম রাউন্ডের এ খেলাটির আগে এক পয়েন্টের ব্যবধানে শীর্ষে আছে রিয়াল, দ্বিতীয় স্থানে অ্যাটলেটিকো।

সপ্তম স্থানে গড়িয়ে পড়া বার্সেলোনারও খেলা আছে আজ। তাদের প্রতিপক্ষ গেতাফের মাঠে যেখানে ইনজুরিতে পড়া অধিনায়ক লিওনেল মেসিকে ছাড়াই খেলতে হবে তাদের।

এবারের লা লিগায় মাদ্রিদ ডার্বি কিছুটা আগেভাগেই হচ্ছে। রিয়াল কোচ জিনেদিন জিদান জানেন উভয় ক্লাবের সমর্থকদের কাছেই এর গুরুত্ব কতখানি। সে কারণেই তিনি খেলাপূর্ব সংবাদ সম্মেলনে বলেন, আমরা জানি আমাদের কী করতে হবে। এটা আসলে লা লিগার আরেকটি খেলা।

অনেক অ্যাটলেটিকো সমর্থক মনে করেন তাদেরটি হচ্ছে জনগণের ক্লাব। অপরদিকে রিয়াল হচ্ছে ধনীদের।’ ফরাসি কোচ জিদান এর আগে রিয়ালে ফুটবলার হিসেবে খেললেও এ বিতর্কে যেতে চান না। কারণ জিদান মনে করেন তিনি স্প্যানিশ রাজধানীর সমর্থকদের এ ধারণাকে বদলাতে পারবেন না।

সে কারণেই বর্তমানে লিগের শীর্ষে থাকা রিয়াল কোচ বলেন, ‘আমি যেটা জানি তা হলো রিয়াল মাদ্রিদ সমর্থকরা তাদের খেলোয়াড়দের নিয়ে গর্বিত থাকতে চায় এবং আমরা তাই করতে যাচ্ছি।’ এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন নগর প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তার খেলোয়াড়রা প্রস্তুত।

কোচ দিয়েগো সিমিওনির অ্যাটলেটিকো চলতি মৌসুমের শুরুতে প্রস্তুতিমূলক টুর্নামেন্টে রিয়ালকে ৭-৩ গোলে হারানোর পর এই প্রথম তাদের মুখোমুখি হচ্ছে। সেই খেলায় দিয়েগো কস্তা একাই চার গোল দিয়েছিলেন। কস্তা অবশ্য আগের খেলাতেই গোলের দেখা পেয়ে ভালো ফর্মে আছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.