সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

কমলগঞ্জে চা শ্রমিককে কুপিয়ে হত্যা, আটক ২

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের কমলগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের দায়ের কোপে জাহিদ হাসান (২৩) নামে এক চা শ্রমিক খুন হয়েছেন। সে পদ্মছড়া চা বাগানের রমজান আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে রোববার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের ন্যাশনাল টি কোম্পানির মাধবপুর চা বাগানের ফাঁড়ি বাগান পদ্মছড়া চা বাগানে। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের পদ্মছড়া বাগানের ৪নং সেকশনের আনন্দ মুন্ডার ছেলে চা শ্রমিক আপন মুন্ডা (২৬) এর সাথে কয়েকদিন আগে মোটরসাইকেলে নিয়ে ৪নং সেকশন দিয়ে যাবার পথে একই বাগানের রমজান আলীর ছেলে চা শ্রমিক জাহিদ হাসান (২৩) এর গরু নিয়ে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল দিয়ে গরুকে আঘাত করলে তখন উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রোববার বিকাল সাড়ে ৪টায় জাহিদ হাসান গরু নিয়ে বাড়ির ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা আপন মুন্ডা ওরফে দীপন (২৬) ও আবু রবিদাস (২০) তার উপর দেশীয় অস্ত্র নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে।

পরে স্থানীয়রা জাহিদ হাসানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক সামসুদ্দীন আহমদ তাকে মৃত ঘোষণা করেন। পরে কমলগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশটির প্রাথমিক সুরতহাল করে।

এদিকে ঘটনাকে কেন্দ্র করে  পদ্মছড়া চা বাগানে উত্তেজনা দেখা দিয়েছে। রোববার রাত ৭টার দিকে স্থানীয় জনতার সহযোগিতায় মাধবপুর ইউনিয়নের লঙ্গুরপার এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পদ্মছড়া চা বাগানের আনন্দ মুন্ডার ছেলে আপন মুন্ডা ওরফে দীপন ও জগরু রবিদাসের ছেলে আবু রবিদাসকে আটক করেছে।

পদ্মছড়া চা বাগানের একাধিক সূত্রে জানা যায়, একটি সাঁওতাল মেয়েকে নিয়ে জাহিদের সাথে আপন মুন্ডার বিরোধ চলছিল। এ বিরোধে রোববার পরিকল্পিতভাবে এক সাথে গরু নিয়ে যাবার পথে এক সহযোগী মিলে জাহিদকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আরও জানা যায়, আপন মুন্ডার বড় ভাই স্বপন মুন্ডাও নিজের স্ত্রীকে হত্যা করে এখন মৌলভীবাজার কারাগারে রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান বলেন, “এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে।”

তিনি আরও বলেন, “পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটেছে। নিহতের লাশের ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হবে।”

এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.