সংবাদ শিরোনাম
নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «  

চীনে নিয়ন্ত্রণহীন বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩৬

সিলেটপোস্ট ডেস্ক ::চীনের চাংচুং-শেনজেন মহাসড়কে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে অন্তত ৩৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সকালের ওই দুর্ঘটনায় আরও ৩৬ জন আহত হয়েছে। রবিবার কর্তৃপক্ষের বরাতে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

জিয়াংসু প্রদেশের ইশিং শহরের পুলিশ জানিয়েছে, বাসটির সামনের দিকের একটি চাকা পাংচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি তখন রাস্তার ডিভাইডার ভেঙে বিপরীত দিকের লেইনে গিয়ে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়।

বার্তা সংস্থা সিনহুয়ার খবরে বলা হয়, চাকা পাংচার হওয়ার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ।

ভয়েস অব আমেরিকার খবরে বলা হয়, আহত ৩৬ জনের মধ্যে নয়জনের আঘাত গুরুতর। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

ওই বাসে মোট ৬৯ জন এবং ট্রাকে তিনজন আরোহী ছিলেন। দুর্ঘটনার পর উদ্ধার অভিযানের জন্য প্রায় আট ঘণ্টা চাংচুন-শেনজেং মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.