সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

চীনে নিয়ন্ত্রণহীন বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩৬

সিলেটপোস্ট ডেস্ক ::চীনের চাংচুং-শেনজেন মহাসড়কে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে অন্তত ৩৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার সকালের ওই দুর্ঘটনায় আরও ৩৬ জন আহত হয়েছে। রবিবার কর্তৃপক্ষের বরাতে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানায়।

জিয়াংসু প্রদেশের ইশিং শহরের পুলিশ জানিয়েছে, বাসটির সামনের দিকের একটি চাকা পাংচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাসটি তখন রাস্তার ডিভাইডার ভেঙে বিপরীত দিকের লেইনে গিয়ে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়।

বার্তা সংস্থা সিনহুয়ার খবরে বলা হয়, চাকা পাংচার হওয়ার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ।

ভয়েস অব আমেরিকার খবরে বলা হয়, আহত ৩৬ জনের মধ্যে নয়জনের আঘাত গুরুতর। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

ওই বাসে মোট ৬৯ জন এবং ট্রাকে তিনজন আরোহী ছিলেন। দুর্ঘটনার পর উদ্ধার অভিযানের জন্য প্রায় আট ঘণ্টা চাংচুন-শেনজেং মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.