সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

শ্রীলঙ্কায় মিঠুন-জহুরুলের সেঞ্চুরি হাতছাড়া

সিলেটপোস্ট ডেস্ক ::শ্রীলঙ্কা সফরে অবশেষে ম্যাচ খেলার জন্য নামতে পেরেছে বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দল। বৃষ্টির কারণে প্রথম চারদিনের ম্যাচ পরিত্যক্ত হলেও সূচী পরিবর্তন করে তা ৩ দিনের ম্যাচে পরিণত করা হয়। সেই ম্যাচে রবিবার শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে প্রথমদিন শেষে ৬ উইকেটে ২৭০ রান তুলেছে বাংলাদেশ ‘এ’। হাম্বানটোটায় ওপেনার জহুরুল ইসলাম ৯০ ও মোহাম্মদ মিঠুন ৯২ রানে সাজঘরে ফিরে উভয়ে সেঞ্চুরি হাতছাড়া করেছেন।

টস জিতে আগে ব্যাটিংয়ে নেমেই দুর্দান্ত শুরু করে বাংলাদেশ ‘এ’ দল। জহুরুল ও সাদমান ইসলাম অনিক ৯০ রানের জুটি গড়েন। উভয়ে অর্ধশতক হাঁকান। সাদমান ১১২ বলে ৮ চারে ৫৩ রানে বিদায় নিলেও জহুরুল সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছিলেন। চতুর্থ উইকেটে জহুরুল-মিঠুন ১৩৭ রানের বিশাল জুটি গড়ে দলকে ভাল অবস্থানে নিয়ে যান। মিঠুন ওয়ানডে মেজাজে ব্যাট চালিয়ে ১২০ বলে ১০ চার, ৩ ছক্কায় ৯২ রান করার পর রানআউটে সাজঘরে ফিরলে জুটি ভেঙ্গে যায়। এরপর জহুরুলও ২১০ বলে ৮ চারে ৯০ রানে বিদায় নেন। ৬ উইকেটে ২৭০ রান তুলে প্রথমদিন শেষ করে বাংলাদেশ। অফস্পিনার রমেশ মেন্ডিস ২ উইকেট নিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.