সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

বিয়ানীবাজারের মাথিউরায়:গায়ে হলুদের কিছু পর খালাকে নিয়ে উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানীবাজারের মাথিউরায় খালাকে নিয়ে উধাও হয়েছে এক তরুণ।

ঘটনার ৪দিন পেরিয়ে গেলেও উধাও হওয়া যুগলের খোঁজ মিলছে না। মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামে গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

উধাও হওয়া তরুণ লিটন আহমেদ (২৭) একই ইউনিয়নের পুরুষপাল গ্রামের খছরু মিয়ার ছেলে। তার মা মরিয়ম বেগম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে উধাও খালা লিটনের মায়ের আপন চাচাতো বোন বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, গত শুক্রবার বিয়ের তারিখ নির্ধারণ করা ছিল লিটনের খালার।

কিন্তু বৃহস্পতিবার রাতেই গায়ে হলুদের কিছু পরে ওই খালাকে নিয়ে উধাও হয় লিটন। শিশু বয়সে লিটনের মায়ের বিয়ে বিচ্ছেদ হয়। তখন থেকে সে তার মায়ের সাথে নানাবাড়ি থাকতো। অনেক কষ্ট করে মা লিটনসহ তার ভাইবোনদের বড় করে তোলেন। ঘটনার পর থেকে বার বার মূর্ছা যাচ্ছেন তরুণের মা মরিয়ম বেগম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.