সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

বিয়ানীবাজারের মাথিউরায়:গায়ে হলুদের কিছু পর খালাকে নিয়ে উধাও

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানীবাজারের মাথিউরায় খালাকে নিয়ে উধাও হয়েছে এক তরুণ।

ঘটনার ৪দিন পেরিয়ে গেলেও উধাও হওয়া যুগলের খোঁজ মিলছে না। মাথিউরা ইউনিয়নের মিনারাই গ্রামে গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

উধাও হওয়া তরুণ লিটন আহমেদ (২৭) একই ইউনিয়নের পুরুষপাল গ্রামের খছরু মিয়ার ছেলে। তার মা মরিয়ম বেগম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে উধাও খালা লিটনের মায়ের আপন চাচাতো বোন বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, গত শুক্রবার বিয়ের তারিখ নির্ধারণ করা ছিল লিটনের খালার।

কিন্তু বৃহস্পতিবার রাতেই গায়ে হলুদের কিছু পরে ওই খালাকে নিয়ে উধাও হয় লিটন। শিশু বয়সে লিটনের মায়ের বিয়ে বিচ্ছেদ হয়। তখন থেকে সে তার মায়ের সাথে নানাবাড়ি থাকতো। অনেক কষ্ট করে মা লিটনসহ তার ভাইবোনদের বড় করে তোলেন। ঘটনার পর থেকে বার বার মূর্ছা যাচ্ছেন তরুণের মা মরিয়ম বেগম।

সর্বশেষ সংবাদ

Developed by:

.