সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

নতুন ঠিকানায় পরিণীতি

সিলেটপোস্ট ডেস্ক ::কিছুদিন আগেই লন্ডন থেকে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির শুটিং সেরে ফিরেছেন বলিউড নায়িকা পরিণীতি চোপড়া। এখন তিনি নতুন ঠিকানায়। নিজের নতুন বাসা সাজানোর কাজে ব্যস্ত সময় কাটছে তার। মুম্বাইয়ের পশ্চিম খারের এক অভিজাত এলাকায় এই বলিউড নায়িকার নতুন ঠিকানা। ইতিমধ্যে পরিণীতি সেই নতুন ঠিকানায় পৌছেও গেছেন। পরিণীতি বলেন, নতুন বাসার সঙ্গে আমার ভালোবাসা তৈরি হয়েছে। আমি অনেক দিন ধরে বড়সড় এক বাড়ির সন্ধানে ছিলাম। কিন্তু ছবি ও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য কিছুতেই সময় করে উঠতে পারছিলাম না।

অবশেষে নিজের পছন্দের বাড়ির সন্ধান পেয়েছি। আর নিজের মনের মতো করে তা সাজিয়ে তুলছি। নানান দেশ ঘুরে সুন্দর সুন্দর জিনিস কিনেছি। এখন সেসব জিনিস দিয়ে বাড়িটাকে সাজিয়ে তুলছি। কয়েকদিন পরই পরিণীতি আবার ব্যস্ত হয়ে পড়বেন ‘সাইনা’ ছবির কাজে। অমল গুপ্তা পরিচালিত এই ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনের ওপর। পরিণীতি এই ছবির জন্য ব্যাডমিন্টন কোর্টে প্রচুর ঘাম ঝরিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.