সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

নতুন ঠিকানায় পরিণীতি

সিলেটপোস্ট ডেস্ক ::কিছুদিন আগেই লন্ডন থেকে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির শুটিং সেরে ফিরেছেন বলিউড নায়িকা পরিণীতি চোপড়া। এখন তিনি নতুন ঠিকানায়। নিজের নতুন বাসা সাজানোর কাজে ব্যস্ত সময় কাটছে তার। মুম্বাইয়ের পশ্চিম খারের এক অভিজাত এলাকায় এই বলিউড নায়িকার নতুন ঠিকানা। ইতিমধ্যে পরিণীতি সেই নতুন ঠিকানায় পৌছেও গেছেন। পরিণীতি বলেন, নতুন বাসার সঙ্গে আমার ভালোবাসা তৈরি হয়েছে। আমি অনেক দিন ধরে বড়সড় এক বাড়ির সন্ধানে ছিলাম। কিন্তু ছবি ও বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য কিছুতেই সময় করে উঠতে পারছিলাম না।

অবশেষে নিজের পছন্দের বাড়ির সন্ধান পেয়েছি। আর নিজের মনের মতো করে তা সাজিয়ে তুলছি। নানান দেশ ঘুরে সুন্দর সুন্দর জিনিস কিনেছি। এখন সেসব জিনিস দিয়ে বাড়িটাকে সাজিয়ে তুলছি। কয়েকদিন পরই পরিণীতি আবার ব্যস্ত হয়ে পড়বেন ‘সাইনা’ ছবির কাজে। অমল গুপ্তা পরিচালিত এই ছবি ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনের ওপর। পরিণীতি এই ছবির জন্য ব্যাডমিন্টন কোর্টে প্রচুর ঘাম ঝরিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.