সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

গাজীপুরে ডাকাতের হামলায় স্বামী নিহত, স্ত্রী আহত

সিলেটপোস্ট ডেস্ক ::গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে ও মারধরে গৃহকর্তা আবদুর রউফ (৬৫) নিহত ও তার স্ত্রী মাজেদা খাতুন (৫০) আহত হয়েছেন। মাজেদাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তানভীর আহমেদ জানান, নগরের দক্ষিণ সালনা এলাকার কৃষক আবদুুর রউফ এর বাড়িতে গত রাত দু’টার দিকে ৭-৮ জনের সশস্ত্র ডাকাতদল হানা দেয়। দরজা ভেঙে ঘরে ঢুকে ডাকাতরা বাড়ির লোকজনকে বেঁধে ফেলে ও মারধর করে আসবাবপত্র তচনছ করে এবং স্বর্ণালংকার ও টাকা পয়সা নিয়ে যায়।

ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে ও মারধরে মারাত্মক আহতাবস্থায় রউফ ও তার স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রউফকে মৃত ঘোষণা করেন। আর নিহতের স্ত্রীকে ভর্তি করানো হয়। নিহত কৃষক আবদুর রউফ স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

এ বিষয়ে সদর থানার ওসি জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ডাকাতি না নাকি পূর্বশত্রুতাবশত: তা নিশ্চিত নয়।

তবে প্রকৃত ঘটনা ঘটনা উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারবেন বলে তিনি আশাবাদী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.