সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

গাজীপুরে ডাকাতের হামলায় স্বামী নিহত, স্ত্রী আহত

সিলেটপোস্ট ডেস্ক ::গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে ও মারধরে গৃহকর্তা আবদুর রউফ (৬৫) নিহত ও তার স্ত্রী মাজেদা খাতুন (৫০) আহত হয়েছেন। মাজেদাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তানভীর আহমেদ জানান, নগরের দক্ষিণ সালনা এলাকার কৃষক আবদুুর রউফ এর বাড়িতে গত রাত দু’টার দিকে ৭-৮ জনের সশস্ত্র ডাকাতদল হানা দেয়। দরজা ভেঙে ঘরে ঢুকে ডাকাতরা বাড়ির লোকজনকে বেঁধে ফেলে ও মারধর করে আসবাবপত্র তচনছ করে এবং স্বর্ণালংকার ও টাকা পয়সা নিয়ে যায়।

ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে ও মারধরে মারাত্মক আহতাবস্থায় রউফ ও তার স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রউফকে মৃত ঘোষণা করেন। আর নিহতের স্ত্রীকে ভর্তি করানো হয়। নিহত কৃষক আবদুর রউফ স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

এ বিষয়ে সদর থানার ওসি জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাটি ডাকাতি না নাকি পূর্বশত্রুতাবশত: তা নিশ্চিত নয়।

তবে প্রকৃত ঘটনা ঘটনা উদঘাটন ও এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করতে পারবেন বলে তিনি আশাবাদী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.