সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

পাবনায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে পুলিশের পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

সিলেটপোস্ট ডেস্ক ::স্বামী বিদেশ। বাড়িতে সুন্দরী স্ত্রী। তার দিকে নজর পড়ে এক যুবকের। তিনি পুলিশের একজন কনস্টেবল। কারণে-অকারণে দেখা সাক্ষাত করেন প্রবাসীর স্ত্রীর সঙ্গে। তারপর গড়ে উঠে প্রেমের সম্পর্ক। রাত-বিরাতে প্রবাসীর স্ত্রীর ঘরে আসা-যাওয়া করেন ওই কনস্টেবল। তাদের পরকীয়া প্রেমের বিষয়টি জানাজানি হয়ে যায় আশপাশের লোকজনের মধ্যে।

এলাকাবাসীর কাছে আটকের পর রাতেই ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। ফিরোজ হোসেন পুলিশ কনস্টেবল হিসেবে চাটমোহর থানায় কর্মরত ছিলেন। স্থানীয়রা জানান, সেই সুবাধে ওই এলাকার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা ওই নারীসহ ফিরোজকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করেন।
চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, রাতেই কনস্টেবল ফিরোজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.