সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

পাবনায় প্রবাসীর স্ত্রীর সঙ্গে পুলিশের পরকীয়া, আপত্তিকর অবস্থায় আটক

সিলেটপোস্ট ডেস্ক ::স্বামী বিদেশ। বাড়িতে সুন্দরী স্ত্রী। তার দিকে নজর পড়ে এক যুবকের। তিনি পুলিশের একজন কনস্টেবল। কারণে-অকারণে দেখা সাক্ষাত করেন প্রবাসীর স্ত্রীর সঙ্গে। তারপর গড়ে উঠে প্রেমের সম্পর্ক। রাত-বিরাতে প্রবাসীর স্ত্রীর ঘরে আসা-যাওয়া করেন ওই কনস্টেবল। তাদের পরকীয়া প্রেমের বিষয়টি জানাজানি হয়ে যায় আশপাশের লোকজনের মধ্যে।

এলাকাবাসীর কাছে আটকের পর রাতেই ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে। ফিরোজ হোসেন পুলিশ কনস্টেবল হিসেবে চাটমোহর থানায় কর্মরত ছিলেন। স্থানীয়রা জানান, সেই সুবাধে ওই এলাকার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকেন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা ওই নারীসহ ফিরোজকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করেন।
চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, রাতেই কনস্টেবল ফিরোজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.