সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

পাবনায় জাম্বুরা দেয়ার কথা বলে ৪ বছরের শিশু ধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::৪ বছরের শিশু কন্যাটি বাড়ির পাশেই খেলাধুলা করছিলো। এ সময় তার ওপর কু-নজর পড়ে বখাটে কিশোর নাইম হোসেনের (১৫)। সে তাকে প্রলুব্ধ করে। জাম্বুরা দেয়ার কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় চিৎকারে শিশুটির মা এসে তাকে উদ্ধার করে। ধর্ষণ নাইম পালিয়ে যায়।

রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ উইনিয়নের সুলতান পুর গ্রামে। বখাটে নাইম হোসেন ওই গ্রামের মোকলেসুর রহমানের ছেলে।

ভাঙ্গুড়া থানা পুলিশ নাইমকে গ্রেপ্তার করেছে। রাতেই শিশুটিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমকি চিকিৎসা দেয়া হয়েছে।

নির্যাতিতা শিশুটির বাবা জানায়, রোবাবর সন্ধ্যায় তার শিশু কন্যা প্রতিবেশীর সঙ্গে খেলাধুলা করছিল। এ সময় অভিযুক্ত নাইম তাকে জাম্বুরা দেয়ার কথা বলে একটু দূরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকার শুনে তার মা সেখানে গেলে নাইম পালানোর চেষ্টা করে। পরে তাকে এলাকাবাসীর সহয়তায় আটক করা হয়। এলাকাবাসী থানায় খবর দিলে তাদের থানায় নিয়ে আসা হয়। রাতেই এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য জালাল উদ্দিন বলেন, বিষয়টি আমি রাতে জেনেছি। তখন তাদের পুলিশ থানায় নিয়ে গেছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই মুকিম জানান, এ ঘটনায় রাতেই মামলা হয়েছে। শিশুটিকে মেডিকেল চেকা আপের জন্য পাবনা ও অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.