সংবাদ শিরোনাম
ওসমানীনগরে র‌্যাব-৯ এর সদস্যদের উপর হামলা,মোটরসাইকেল ভাংচুর-আহত ৩  » «   গোলাপগঞ্জের বারকোট গ্রামের ডাকাত জয়নাল গ্রেফতার  » «   টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «  

পাবনায় জাম্বুরা দেয়ার কথা বলে ৪ বছরের শিশু ধর্ষণ

সিলেটপোস্ট ডেস্ক ::৪ বছরের শিশু কন্যাটি বাড়ির পাশেই খেলাধুলা করছিলো। এ সময় তার ওপর কু-নজর পড়ে বখাটে কিশোর নাইম হোসেনের (১৫)। সে তাকে প্রলুব্ধ করে। জাম্বুরা দেয়ার কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় চিৎকারে শিশুটির মা এসে তাকে উদ্ধার করে। ধর্ষণ নাইম পালিয়ে যায়।

রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ উইনিয়নের সুলতান পুর গ্রামে। বখাটে নাইম হোসেন ওই গ্রামের মোকলেসুর রহমানের ছেলে।

ভাঙ্গুড়া থানা পুলিশ নাইমকে গ্রেপ্তার করেছে। রাতেই শিশুটিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমকি চিকিৎসা দেয়া হয়েছে।

নির্যাতিতা শিশুটির বাবা জানায়, রোবাবর সন্ধ্যায় তার শিশু কন্যা প্রতিবেশীর সঙ্গে খেলাধুলা করছিল। এ সময় অভিযুক্ত নাইম তাকে জাম্বুরা দেয়ার কথা বলে একটু দূরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকার শুনে তার মা সেখানে গেলে নাইম পালানোর চেষ্টা করে। পরে তাকে এলাকাবাসীর সহয়তায় আটক করা হয়। এলাকাবাসী থানায় খবর দিলে তাদের থানায় নিয়ে আসা হয়। রাতেই এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয় ইউপি সদস্য জালাল উদ্দিন বলেন, বিষয়টি আমি রাতে জেনেছি। তখন তাদের পুলিশ থানায় নিয়ে গেছে। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই মুকিম জানান, এ ঘটনায় রাতেই মামলা হয়েছে। শিশুটিকে মেডিকেল চেকা আপের জন্য পাবনা ও অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.