সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

সেলিম প্রধানের বনানীর বাসায় র‌্যাবের অভিযান

সিলেটপোস্ট ডেস্ক ::অনলাইনে ক্যাসিনো ব্যবসার হোতা, থাই ডন হিসেবে পরিচিত সেলিম প্রধানের বনানীর বাসায় অভিযান শুরু করেছে র‌্যাব। সোমবার রাতে ওই বাসাটি ঘিরে রাখা হয়। আজ গুলশানে তার অফিসে অভিযানের পরপরই দুপুরে বনানীর বাসায় অভিযান শুরু করা হয়।
র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, আটকের পর সেলিম প্রধানের দেয়া তথ্যের ভিত্তিতে তার গুলশান-২ এর অফিসে অভিযান চালানো হয়। এসময় নগদ টাকা ও দেশি-বিদেশি মদ জব্দ করা হয়। সকাল থেকেই এই অভিযান শুরু হয়। পরে দুপুরে বনানীর বাসায় অভিযান শুরু হয়।
তার আগে সোমবার দুপুরে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয় সেলিম প্রধানকে। থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটে থাইল্যান্ডে যেতে চেয়েছিলেন তিনি। তার আগেই তাকে আটক করে র‌্যাব।

নানা অবৈধ ব্যবসা, বিদেশে টাকা পাচারসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সেলিম প্রধানের বাড়ি নারায়ণগঞ্জের গাউসিয়া এলাকায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.