সংবাদ শিরোনাম
ওসমানীনগরে র‌্যাব-৯ এর সদস্যদের উপর হামলা,মোটরসাইকেল ভাংচুর-আহত ৩  » «   গোলাপগঞ্জের বারকোট গ্রামের ডাকাত জয়নাল গ্রেফতার  » «   টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «  

সেলিম প্রধানের বনানীর বাসায় র‌্যাবের অভিযান

সিলেটপোস্ট ডেস্ক ::অনলাইনে ক্যাসিনো ব্যবসার হোতা, থাই ডন হিসেবে পরিচিত সেলিম প্রধানের বনানীর বাসায় অভিযান শুরু করেছে র‌্যাব। সোমবার রাতে ওই বাসাটি ঘিরে রাখা হয়। আজ গুলশানে তার অফিসে অভিযানের পরপরই দুপুরে বনানীর বাসায় অভিযান শুরু করা হয়।
র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, আটকের পর সেলিম প্রধানের দেয়া তথ্যের ভিত্তিতে তার গুলশান-২ এর অফিসে অভিযান চালানো হয়। এসময় নগদ টাকা ও দেশি-বিদেশি মদ জব্দ করা হয়। সকাল থেকেই এই অভিযান শুরু হয়। পরে দুপুরে বনানীর বাসায় অভিযান শুরু হয়।
তার আগে সোমবার দুপুরে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয় সেলিম প্রধানকে। থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটে থাইল্যান্ডে যেতে চেয়েছিলেন তিনি। তার আগেই তাকে আটক করে র‌্যাব।

নানা অবৈধ ব্যবসা, বিদেশে টাকা পাচারসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সেলিম প্রধানের বাড়ি নারায়ণগঞ্জের গাউসিয়া এলাকায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.