সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

শহরে হেলমেট ছাড়া মোটরসাইকেল চালালে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীতে ‘হেলমেট আছে তো জ্বালানি আছে’ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বেলা ১১টায় মিরাবাজারস্থ মেসার্স বিরতি ফিলিং স্টেশনে এ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম।

পুলিশ জানায়, সিলেট শহরে মোটরবাইক চালকদেরকে সচেতন করতেই তাদের এই কার্যক্রম। কেউ যদি হেলমেট ছাড়া মোটরসাইকেল চালায় তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সাল মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) নিকুলিন চাকমাসহ ফিলিং স্টেশন ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দ, বিভিন্ন ফিলিং স্টেশনের মালিকগন, এসএমপির ট্রাফিক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.