সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

যুক্তরাষ্ট্রে যুদ্ধবিমান বিধ্বস্ত, নিহত ৭

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার একটি যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে সাতজন নিহত এবং আরও নয়জন । আহত হয়েছে। দুর্ঘটনার সময় বিমানটিতে মোট ১৩ জন আরোহী ছিল বলে জানা গেছে।

বুধবার যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্বাঞ্চলের একটি বিমানবন্দরে ওই বিমানটি বিধ্বস্ত হয়।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় জার্মানি ও জাপানের বিরুদ্ধে বোয়িং বি-১৭ বিমান মোতায়েন করেছিল মার্কিন বিমান বাহিনী। বুধবার স্থানীয় সময় সকাল ১০টায় ওই বিমানটি ব্রেডলি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয়।

বিমানটি স্থানীয় সময় সকাল ৯টা ৪৫ মিনিটে উড্ডয়ন করে। এর ১০ মিনিট পরেই বিমানের পাইলট কন্ট্রোল রুমকে জানান যে, তারা কিছু সমস্যায় পড়েছেন। এরপরেই বিমানটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনার পর পরই কয়েক ঘণ্টার জন্য বিমানবন্দর বন্ধ রাখা হয়। পরে অবশ্য খুলে দেয়া হয়েছে।

দুর্ঘটনার সময় বিমানটিতে ১০ জন যাত্রী এবং তিনজন ক্রু সদস্য ছিল। কানেকটিকাট অঙ্গরাজ্যের জরুরি দুর্যোগ ব্যবস্থাপনার কর্মকর্তা জেমস রোভেলা এক সংবাদ সম্মেলনে বলেন, দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটেছে। তবে এখনই সঠিক সংখ্যা বলা সম্ভব নয়।

তিনি আরও বলেন, আগুনে দগ্ধ হতাহত লোকজনকে শনাক্ত করা খুব কঠিন কাজ। এ বিষয়ে আমরা কোনো ভুল করতে চাই না। বিমানবন্দরে তদারকির কাজ করেন এমন এক কর্মকর্তাও ওই দুর্ঘটনায় আহত হয়েছেন বলে জানানো হয়েছে।

তাৎক্ষণিকভাবে ওই দুর্ঘটনার কারণ জানা যায়নি। কারণ খুঁজে বের করতে ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.