সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ৯

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে জুয়াড়িসহ ৯ জনকে আটক করা হয়েছে। কাল বুধবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, পলাতক আসামি ও চোরাকারবারি রয়েছে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১১টায় দক্ষিণ সুরমার জৈনপুর থেকে ৪ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সোহেল মিয়া, আব্দুল কাদের, বলোরাম রায় ও শফিকুল ইসলাম। তাদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

ওইদিন রাত সাড়ে ১০টায় সুরমা মার্কেটের সামনে থেকে ওয়ারেন্টুভুক্ত আসামি জুয়েল আহমদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মৌলভীবাজারের রাজনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা আছে। জুয়েল রাজনগর থানার পশ্চিমভাগের আব্দুস বাসিতের ছেলে।

মনিরুজ্জামান আরো জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১১টায় নগরীর পূর্ব দরগাহ গেইট এলাকা থেকে তিন কেজি গাঁজাসহ মোক্তার হোসেন নামের এক যুবককে আটক করে র‌্যাব। মোক্তার সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর থানার আমড়াগড়ের আব্দুল হালিমের ছেলে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গত বুধবার দিবাগত রাত ৯টার দিকে মেজরটিলা এলাকা থেকে ১৯ হাজার শলাকা বিদেশি সিগারেটসহ মঞ্জু আহমদ নামের এক চোরাকারবারিকে আটক করা হয়। মঞ্জু রংপুরে মিঠাপুকুর থানার কাগজিপাড়ার মৃত আসকর আলীর ছেলে। বর্তমানে জৈন্তাপুরের চিকনাগুল এলাকায় বসবাস করছিলেন তিনি।

মঞ্জুর বরাতে পুলিশ জানায়, জব্দকৃত সিগারেটের প্রকৃত মালিক জৈন্তাপুরের লামা শ্যামপুরের মৃত আব্দুল্লাহের ছেলে আব্দুল জলিল (৪৮)। তাকে আটকের চেষ্টা চলছে।

এদিকে, বুধবার চালিবন্দর এলাকা থেকে দুই জুয়াড়িকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- মাছিমপুরের মৃত কুটু মিয়ার ছেলে সামছুল হক (৫০) ও বিয়ানীবাজারের সাতচাঁন এলাকার মৃত রকিব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৫)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.