সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে আটক ৯

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে জুয়াড়িসহ ৯ জনকে আটক করা হয়েছে। কাল বুধবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জুয়াড়ি, মাদক ব্যবসায়ী, পলাতক আসামি ও চোরাকারবারি রয়েছে।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১১টায় দক্ষিণ সুরমার জৈনপুর থেকে ৪ জুয়াড়িকে আটক করা হয়। আটককৃতরা হলেন- সোহেল মিয়া, আব্দুল কাদের, বলোরাম রায় ও শফিকুল ইসলাম। তাদেরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

ওইদিন রাত সাড়ে ১০টায় সুরমা মার্কেটের সামনে থেকে ওয়ারেন্টুভুক্ত আসামি জুয়েল আহমদকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মৌলভীবাজারের রাজনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা আছে। জুয়েল রাজনগর থানার পশ্চিমভাগের আব্দুস বাসিতের ছেলে।

মনিরুজ্জামান আরো জানান, বুধবার দিবাগত রাত সোয়া ১১টায় নগরীর পূর্ব দরগাহ গেইট এলাকা থেকে তিন কেজি গাঁজাসহ মোক্তার হোসেন নামের এক যুবককে আটক করে র‌্যাব। মোক্তার সুনামগঞ্জের বিশ^ম্ভরপুর থানার আমড়াগড়ের আব্দুল হালিমের ছেলে।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, গত বুধবার দিবাগত রাত ৯টার দিকে মেজরটিলা এলাকা থেকে ১৯ হাজার শলাকা বিদেশি সিগারেটসহ মঞ্জু আহমদ নামের এক চোরাকারবারিকে আটক করা হয়। মঞ্জু রংপুরে মিঠাপুকুর থানার কাগজিপাড়ার মৃত আসকর আলীর ছেলে। বর্তমানে জৈন্তাপুরের চিকনাগুল এলাকায় বসবাস করছিলেন তিনি।

মঞ্জুর বরাতে পুলিশ জানায়, জব্দকৃত সিগারেটের প্রকৃত মালিক জৈন্তাপুরের লামা শ্যামপুরের মৃত আব্দুল্লাহের ছেলে আব্দুল জলিল (৪৮)। তাকে আটকের চেষ্টা চলছে।

এদিকে, বুধবার চালিবন্দর এলাকা থেকে দুই জুয়াড়িকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- মাছিমপুরের মৃত কুটু মিয়ার ছেলে সামছুল হক (৫০) ও বিয়ানীবাজারের সাতচাঁন এলাকার মৃত রকিব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৫)।

সর্বশেষ সংবাদ

Developed by:

.