সংবাদ শিরোনাম
তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «  

মেজরটিলা ইসলামপুর থেকে ডিবি’র অভিযানে বিদেশী সিগারেটসহ আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের মেজরটিলাস্থ ইসলামপুর থেকে বিদেশী সিগারেটসহ এক চোরাকারবারিকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত ব্যক্তির নাম মঞ্জু আহমদ (৩৮)। সে রংপুর জেলার মিঠাপুর থানার মৃত আসকর আলীর পুত্র। বর্তমানে সে সিলেটের জৈন্তাপুরের চিকনাগুল এলাকার বাসিন্দা।

বুধবার (২ অক্টোবর) আনুমানিক রাত সাড়ে ৮টায় উক্ত ব্যক্তিকে আটক করা হয় বলে জানায় মহানগর গোয়েন্দা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  মেজরটিলাস্থ ইসলামপুর মাইক্রোবাস স্ট্যান্ড সংলগ্ন সিলেট টু তামাবিল হাইওয়ে থেকে ‘পিকক’ ও ‘প্যারিস’ নামের ১৯,০০০ (উনিশ হাজার) বিদেশী সিগারেটসহ তাকে আটক করা হয়। উক্ত মালামালের প্রকৃত মালিক জৈন্তাপুর থানার লামা শ্যামপুর গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র মো. আব্দুল জলিল (৪৮) বলে জানায় আটককৃত মঞ্জু। আসামী আব্দুল জলিলকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত আছে।

আসামীদ্বয়ের বিরুদ্ধে শহপরান (রহ.) থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.