সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

তামাবিল মহাসড়কে গ্রিনপার্কের সামন থেকে কিশোরের মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকা থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাগর বিশ্বাস নামের ওই কিশোর নেত্রকোণা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুরের শান্ত দাসের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-তামাবিল মহাসড়কে গ্রিনপার্কের সামনের একটি নালা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সজিব মিয়া নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

জানা গেছে, বাবা-মায়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় বসবাস করছিল সাগর বিশ্বাস। কাল বুধবার সন্ধ্যার পর সাগরকে ডেকে নিয়ে যায় সজিব। এরপর রাতে আর বাড়ি ফিরেনি সাগর। আজসকালে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

লাশ উদ্ধার করেন গোয়াইনঘাট থানার এসআই যিশু দত্ত। অথচ এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি হাইওয়ে পুলিশের সাথে কথা বলতে বলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.