সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

তামাবিল মহাসড়কে গ্রিনপার্কের সামন থেকে কিশোরের মরদেহ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::গোয়াইনঘাট উপজেলার জাফলং এলাকা থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাগর বিশ্বাস নামের ওই কিশোর নেত্রকোণা জেলার মদন উপজেলার জাহাঙ্গীরপুরের শান্ত দাসের ছেলে। আজ বৃহস্পতিবার সকালে সিলেট-তামাবিল মহাসড়কে গ্রিনপার্কের সামনের একটি নালা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ সজিব মিয়া নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

জানা গেছে, বাবা-মায়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় বসবাস করছিল সাগর বিশ্বাস। কাল বুধবার সন্ধ্যার পর সাগরকে ডেকে নিয়ে যায় সজিব। এরপর রাতে আর বাড়ি ফিরেনি সাগর। আজসকালে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

লাশ উদ্ধার করেন গোয়াইনঘাট থানার এসআই যিশু দত্ত। অথচ এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি হাইওয়ে পুলিশের সাথে কথা বলতে বলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.