সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «   এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক  » «   মারা গেলেন সিলেট মহানগর বিএনপি’র সাবেক সভাপতি এম এ হক  » «   সমালোচনার মুখে ফেয়ার এন্ড লাভলীর নাম পরিবর্তন করা হলো  » «   ফিরলো কফি হাউসের সেই আড্ডা  » «   করোনা:বাসা ভাড়া না দেওয়াতে ১৩৮ শিক্ষার্থীর সার্টিফিকেট, ল্যাপটপ, ট্রাঙ্ক ডাস্টবিনে  » «   বুড়িগঙ্গায় লঞ্চ ডুবির ১৩ ঘণ্টাপর জীবিত উদ্ধার হওয়া সুমনের ঘটনা সাজানো নাটক:দাবী ভ্রাম্যমাণ হকারদের  » «  

জৈন্তাপুরে মানব পাচারকারী এক মহিলা তার স্বামীসহ আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জৈন্তাপুর উপজেলায় মানব পাচারকারী এক মহিলাকে তার স্বামীসহ আটক করেছে থানা পুলিশ। তাদেরকে মানবপাচার আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এস.আই আজিজুর রহমানের নেতৃত্বে অভিযান করে জৈন্তাপুর উপজেলার শুক্রবারী বাজার থেকে মানব পাচারকারী চক্রের সদস্য দিলারা বেগম (৪০) ও তার স্বামী  সিলেট জেলার বালাগঞ্জ থানার মৈশাশী গ্রামের জসিম উদ্দিন (৪৮) কে আটক করা হয়। দিলারা বেগম মানবপাচার ও প্রতিরোধ আইনের মামলার আসামী।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বিষয়টি নিশ্চিত হয়ে প্রতিবেদককে বলেন, মানব পাচারকারীরা কৌশলে প্রত্যন্ত অঞ্চলের গরীব অসহায় নারীদের বিদেশে ভাল বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে তারা নারী পাচার করে আসছে।

তাদেরকে বৃহস্পতিবার (৩ অক্টোবর) মামলা দায়েরপূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.