সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

চেয়ার টেবিল দখলে ছাত্রলীগ, মেঝেতে ছাত্রদল

সিলেটপোস্ট ডেস্ক ::নিয়মিত রাজনৈতিক কার্যক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আসেন জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীরা। ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের নেতৃত্বে আসা নেতা-কর্মীরা দেখেন আগে থেকেই ক্যান্টিনের চেয়ার-টেবিল ছাত্রলীগের দখলে। দীর্ঘক্ষণ অপেক্ষার পর বসার জায়গা না পেয়ে ক্যান্টিনের মেঝেতে বসে প্রতীকী প্রতিবাদ জানান ছাত্রদলের নেতা-কর্মীরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মধুর ক্যান্টিনের যে জায়গাটিতে তারা নিয়মিত বসেন সেখানে কোনো চেয়ার-টেবিল ছিল না। আগে থেকেই সব চেয়ার-টেবিল দখল করে বসে ছিলেন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা। প্রতিবাদ হিসেবে তারা মেঝেতে বসে পড়েন। বেলা ১১টার দিকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান মধুর ক্যান্টিনে এসে একই চিত্র দেখে তিনিও মেঝেতে বসে পড়েন।

এ দিকে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান চেয়ার-টেবিল দখলে রাখার বিষয়টি অস্বীকার করে বলেন, অন্য দিনগুলোর মতই আমরা মধুর ক্যান্টিনে বসেছি। ছাত্রদলের নেতা-কর্মীরা চেয়ার-টেবিল না পেলে আমাদের কী করার আছে?

পরে বেলা সাড়ে ১১টা পর্যন্ত মধুর ক্যানটিনের মেঝেতে অবস্থানের পর নেতা-কর্মীদের নিয়ে বেরিয়ে যান ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক। কিছুক্ষণ ক্যান্টিনের বাইরে অবস্থান করার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রদলের নেতা-কর্মীরা। মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে কলাভবন, স্মৃতি চিরন্তন চত্বর দিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় গিয়ে মিছিলটি শেষ হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.