সংবাদ শিরোনাম
ওসমানীনগরে র‌্যাব-৯ এর সদস্যদের উপর হামলা,মোটরসাইকেল ভাংচুর-আহত ৩  » «   গোলাপগঞ্জের বারকোট গ্রামের ডাকাত জয়নাল গ্রেফতার  » «   টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «  

একই প্রেমিকাকে দু-বার বিয়ে করলেন বিবার!

সিলেটপোস্ট ডেস্ক ::প্রেমিকা হেইলি ব্যাল্ডউইনকে গতবছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন কানাডিয়ান পপ গায়ক, গীতিকার ও সংগীত প্রযোজক জাস্টিন বিবার। বিয়ের ১ বছর পর আবারো হেহইলি বাল্ডউইনকেই বিয়ে করলেন বিবার। এর মাঝে তাদের কোনো বিচ্ছেদও হয়নি!

সাউথ ক্যালোলিনাতে গত সোমবার জাঁকজমকপূর্ণ এ বিয়ে অনুষ্ঠিত হয়। এই বিয়েতে কোনো তারকা আমন্ত্রণ না পেলেও উপস্থিত ছিলেন পরিবার এবং দু’জনের বন্ধু-বান্ধরা। একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিবার-হেইলি ফের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন কাছের মানুষদের জন্যই।

গতবছর অনেকটা গোপনেই বিয়ে করেন বিবার। পরে সে বিয়ের সত্যতা স্বীকার করে নেন বিবার ও হেইলি দু’জনই। কিন্তু তার বিয়ে নিয়ে আগ্রহের কমতি ছিল না কারোরই। আর তাইতো আবারো বিশাল আয়োজন করে অনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন এ দম্পতি। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের মাধ্যমে জানা যায়, সোমবার মন্টেজ প্যালমেটো ব্লাফ রিসোর্টে এ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সামারসেট চ্যাপেলে ১৫৪ জন অতিথির উপস্থিতিতে আবারো বিয়ের মন্ত্রপাঠ করলেন এ দম্পতি। এরপর অতিথিদের জন্য উইলসন বলরুমে একটি ককটেল পার্টির আয়োজন করা হয়। কেন্ডাল জেনার, জোয়ান স্মলস, ক্যামিলা মরোনের মতো নামিদামী তারকারা উপস্থিত ছিলেন এ বিয়েতে। বিবার-হেইলির জন্য গান পরিবেশন করেন গ্র্যামি বিজয়ী কানাডিয়ান গায়ক ড্যানিয়েল সিজার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.