সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

একই প্রেমিকাকে দু-বার বিয়ে করলেন বিবার!

সিলেটপোস্ট ডেস্ক ::প্রেমিকা হেইলি ব্যাল্ডউইনকে গতবছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন কানাডিয়ান পপ গায়ক, গীতিকার ও সংগীত প্রযোজক জাস্টিন বিবার। বিয়ের ১ বছর পর আবারো হেহইলি বাল্ডউইনকেই বিয়ে করলেন বিবার। এর মাঝে তাদের কোনো বিচ্ছেদও হয়নি!

সাউথ ক্যালোলিনাতে গত সোমবার জাঁকজমকপূর্ণ এ বিয়ে অনুষ্ঠিত হয়। এই বিয়েতে কোনো তারকা আমন্ত্রণ না পেলেও উপস্থিত ছিলেন পরিবার এবং দু’জনের বন্ধু-বান্ধরা। একাধিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিবার-হেইলি ফের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেন কাছের মানুষদের জন্যই।

গতবছর অনেকটা গোপনেই বিয়ে করেন বিবার। পরে সে বিয়ের সত্যতা স্বীকার করে নেন বিবার ও হেইলি দু’জনই। কিন্তু তার বিয়ে নিয়ে আগ্রহের কমতি ছিল না কারোরই। আর তাইতো আবারো বিশাল আয়োজন করে অনুষ্ঠানিকভাবে বিয়ে করলেন এ দম্পতি। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের মাধ্যমে জানা যায়, সোমবার মন্টেজ প্যালমেটো ব্লাফ রিসোর্টে এ বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সামারসেট চ্যাপেলে ১৫৪ জন অতিথির উপস্থিতিতে আবারো বিয়ের মন্ত্রপাঠ করলেন এ দম্পতি। এরপর অতিথিদের জন্য উইলসন বলরুমে একটি ককটেল পার্টির আয়োজন করা হয়। কেন্ডাল জেনার, জোয়ান স্মলস, ক্যামিলা মরোনের মতো নামিদামী তারকারা উপস্থিত ছিলেন এ বিয়েতে। বিবার-হেইলির জন্য গান পরিবেশন করেন গ্র্যামি বিজয়ী কানাডিয়ান গায়ক ড্যানিয়েল সিজার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.