সংবাদ শিরোনাম
মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «   জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «  

যৌন হয়রানির ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা জানালেন এলি

সিলেটপোস্ট ডেস্ক ::‘মিকি ভাইরাস’, ‘কিস কিসকো প্যার করু’র মতো কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বিগ বসের ঘরেও দেখা গিয়েছে তাকে। তা সত্ত্বেও বি টাউনে সেভাবে পয়সা জমাতে পারেননি তিনি। সম্প্রতি বলিউডে আসা এবং সেখানকার বেশ কয়েকজন পরিচালক এবং অভিনেতাকে নিয়ে মুখ খুললেন এলি আব্রাম। বলিউডের এই অভিনেত্রী এবার মুখ খুললেন নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা নিয়ে।

এলি বলেন, বলিউডে লড়াই করে টিকে থাকা শক্ত বিষয়। এখানে লড়াই না করে নিজের পায়ের তলার মাটি কখনও শক্ত করা যায় না। বলিউডে যখন তিনি প্রথম আসেন, সেই সময় একটি পার্টিতে গিয়ে এক পরিচালকের সঙ্গে দেখা হয়। তিনি এলিকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। শুধু তাই নয়, একটি সিনেমার জন্য স্বাক্ষর করার পর তিনি জানতে পারেন, সেখান থেকে বের করে দেওয়া হয়েছে তাকে। কী কারণে ওই সিনেমা থেকে তাকে সরিয়ে দেওয়া হল? প্রথমে সেই প্রশ্নের উত্তর পাননি তিনি। পরে জানতে পারেন, ওই সিনেমার জন্য যাকে বেছে নেওয়া হয়েছে নায়ক হিসেবে সেই অভিনেতা তাকে পছন্দ করেন না। অভিনেতা অপচ্ছন্দ করেন বলেই ওই সিনেমা থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানান এলি।

এলি আরো জনান, বলিউডে তিনি কোনওদিন নিজের জায়গা শক্ত করতে পারবেন না বলেও জানানো হয় তাকে। তার মতো বেটে এবং মোটা কারও অভিনেত্রী হওয়ার ইচ্ছে থাকা উচিত নয় বলেও এলিকে বিভিন্ন সময় কটাক্ষ করা হয় বলে জানান এই অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.