সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

বিখ্যাত ইউটিউবার জে কিম এখন মুসলমান (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ইউটিউবার ও ব্লগার জে কিম ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। গত সপ্তাহে ধর্মান্তরিত হওয়ার পর তিনি তার নাম পরিবর্তন করে রেখেছেন দাউদ কিম।
ইসলাম ধর্ম গ্রহণের পর তিনি বলেন, ইসলাম ধর্মের প্রতি যখন থেকে আমি আগ্রহী হলাম, তখন থেকে আমার জীবনের অনেক কিছুই বদলাতে শুরু করল। আমি এখনো পুরোপুরি প্রস্তুত নই, তবুও একটু একটু করে ভালো মুসলিম হয়ে উঠব। যদিও আমি আগে অনেক পাপ করেছি, এখন তওবা করে শুদ্ধ হতে চাই।
ইসলাম গ্রহণের পর জে কিম আরও লিখেন, যদিও আমি জন্মগত মুসলিম নই। কিন্তু আমার বিশ্বাস—আল্লাহ সব সময় আমার সঙ্গেই আছেন। সঠিক পথ দেখানোর জন্য আল্লাহকে ধন্যবাদ।
ধর্ম গ্রহণের পর অনুভূতি ব্যক্ত করে ইউটিউবে একটি ভিডিও ছেড়েছেন তিনি। ওই ভিডিওতে দেখা যায়, একজন ধর্মীয় বিজ্ঞ ব্যক্তি ঈমানের প্রাথমিক বিষয়গুলো তাকে শেখাচ্ছেন। সেটি মগ্ন হয়ে শুনছেন জে কিম।
ভিডিও…

সর্বশেষ সংবাদ

Developed by:

.