সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

মোবাইলে ৫৯৯ টাকা রিচার্জে মিলবে ৪ লাখ টাকার ইনস্যুরেন্স

সিলেটপোস্ট ডেস্ক ::গ্রাহক টানতে ভিন্নধর্মী অফার নিয়ে এসেছেন ভারতের মুঠোফোন কোম্পানি এয়ারটেল। সম্প্রতি এক্সা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে জুটি বেধেছেন। দেশের গ্রাহকরা এই সুবিধা পেতে চলেছেন।
সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এয়ারটেল একটি বিশেষ প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পেয়ে যাবেন। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০টা এসএমএস করার সুবিধা পাবেন। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে মিলবে চার লাখ টাকার লাইফ ইনস্যুরেন্সের সুবিধা। এ রিচার্জে মিলবে ৮৪ দিনের ভ্যালিডিটি। তবে প্রত্যেক রিচার্জের জন্য ইনস্যুরেন্স আগামী ৩ মাসের জন্য বাড়তে থাকবে।
বর্তমানে তামিলনাড়ু ও পুদুচেরির গ্রাহকরা এই প্ল্যানটির সুবিধা পাচ্ছেন। এই ইনস্যুরেন্স কভারের জন্য আলাদা করে কোনও প্রিমিয়াম দিতে হবে না।
১৮ থেকে ৫৪ বছরের ব্যক্তিরা এই প্ল্যানের মাধ্যমে ইনস্যুরেন্স কভারের সুবিধা পাবেন। এর জন্য কোনও পেপার ওয়ার্কের দরকার পড়বে না। কোনও মেডিকেল সার্টিফিকেটেরও দরকার পড়বে না। গ্রাহকরা এই সুবিধা নিতে চাইলে তার আবেদন করলে তাদের বাড়িতে ইনস্যুরেন্সের কপি পৌঁছে দেওয়া হবে। এর জন্য বিশেষ একটি সিস্টেম তৈরি করা হয়েছে যার মাধ্যমে কয়েক মিনিটে এই প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।
সূত্র: নিউজ১৮

সর্বশেষ সংবাদ

Developed by:

.