সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

মোবাইলে ৫৯৯ টাকা রিচার্জে মিলবে ৪ লাখ টাকার ইনস্যুরেন্স

সিলেটপোস্ট ডেস্ক ::গ্রাহক টানতে ভিন্নধর্মী অফার নিয়ে এসেছেন ভারতের মুঠোফোন কোম্পানি এয়ারটেল। সম্প্রতি এক্সা লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে জুটি বেধেছেন। দেশের গ্রাহকরা এই সুবিধা পেতে চলেছেন।
সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এয়ারটেল একটি বিশেষ প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ডেটা পেয়ে যাবেন। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০টা এসএমএস করার সুবিধা পাবেন। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে মিলবে চার লাখ টাকার লাইফ ইনস্যুরেন্সের সুবিধা। এ রিচার্জে মিলবে ৮৪ দিনের ভ্যালিডিটি। তবে প্রত্যেক রিচার্জের জন্য ইনস্যুরেন্স আগামী ৩ মাসের জন্য বাড়তে থাকবে।
বর্তমানে তামিলনাড়ু ও পুদুচেরির গ্রাহকরা এই প্ল্যানটির সুবিধা পাচ্ছেন। এই ইনস্যুরেন্স কভারের জন্য আলাদা করে কোনও প্রিমিয়াম দিতে হবে না।
১৮ থেকে ৫৪ বছরের ব্যক্তিরা এই প্ল্যানের মাধ্যমে ইনস্যুরেন্স কভারের সুবিধা পাবেন। এর জন্য কোনও পেপার ওয়ার্কের দরকার পড়বে না। কোনও মেডিকেল সার্টিফিকেটেরও দরকার পড়বে না। গ্রাহকরা এই সুবিধা নিতে চাইলে তার আবেদন করলে তাদের বাড়িতে ইনস্যুরেন্সের কপি পৌঁছে দেওয়া হবে। এর জন্য বিশেষ একটি সিস্টেম তৈরি করা হয়েছে যার মাধ্যমে কয়েক মিনিটে এই প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।
সূত্র: নিউজ১৮

সর্বশেষ সংবাদ

Developed by:

.