সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

‘বিকিনি’ মডেলকে ১৩৫ কোটি টাকা উপহার এই প্রধানমন্ত্রীর

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার এক বিকিনি মডেলকে ১৬ বিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ১৩৪ কোটি ৮২ লাখ টাকারও বেশি) উপহার দিয়েছেন লেবাননের প্রধানমন্ত্রী সাদ হারিরি। এদিকে উপহার দেয়ার সংবাদ প্রকাশের পর সমালোচনার মুখে পড়েছেন সাদ হারিরি৷
মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।
প্রতিবেদনে বলা হয়, ২০১৩ সালে সিচেলিস দ্বীপে দক্ষিণ আফ্রিকার মডেল ক্যানডাইস ভ্যান ডার মারউইর সঙ্গে দেখা করেন হারিরি। ওই সময় তিনি এই মডেলকে ব্যক্তিগতভাবে ১৬ মিলিয়ন ডলার দিয়েছিলেন। তবে, কী কারণে ওই মডেলকে এই অর্থ দিয়েছিলেন হারিরি। তার কারণ জানা যায়নি।
তবে ভ্যান ডার মারউই আয়কর কর্তৃপক্ষকে বলেছিলেন, তাকে ওই অর্থের কর দিতে হবে না, কারণ তিনি তা উপহার হিসেবে পেয়েছেন৷
নিউইয়র্ক টাইমস জানায়, লেবাননের দুই মেয়াদের প্রধানমন্ত্রী হারিরি ওই বিকিনি মডেলকে দুই দফায় এই অর্থ দেন। এর মধ্যে প্রথমবার ক্যানডাইসের অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর হয় ২০১৩ সালে, সে সময় তিনি লেবাননের সরকারে ছিলেন না।
বিকিনি মডেলকে নগদ অর্থ পাঠানো বেআইনি না হলেও এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। কেউ কেউ হতবাক হয়েছেন, কারণ, একজন ব্যবসায়ী ও মিডিয়া মুঘল তার ব্যবসায় ধস চলার সময়েও কীভাবে এই বিলাসী কর্মকাণ্ড করেছেন। কেউবা এতদিন পরে ওই প্রতিবেদন করা নিয়েই প্রশ্ন তুলেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.