সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

‘বিকিনি’ মডেলকে ১৩৫ কোটি টাকা উপহার এই প্রধানমন্ত্রীর

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকার এক বিকিনি মডেলকে ১৬ বিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ১৩৪ কোটি ৮২ লাখ টাকারও বেশি) উপহার দিয়েছেন লেবাননের প্রধানমন্ত্রী সাদ হারিরি। এদিকে উপহার দেয়ার সংবাদ প্রকাশের পর সমালোচনার মুখে পড়েছেন সাদ হারিরি৷
মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।
প্রতিবেদনে বলা হয়, ২০১৩ সালে সিচেলিস দ্বীপে দক্ষিণ আফ্রিকার মডেল ক্যানডাইস ভ্যান ডার মারউইর সঙ্গে দেখা করেন হারিরি। ওই সময় তিনি এই মডেলকে ব্যক্তিগতভাবে ১৬ মিলিয়ন ডলার দিয়েছিলেন। তবে, কী কারণে ওই মডেলকে এই অর্থ দিয়েছিলেন হারিরি। তার কারণ জানা যায়নি।
তবে ভ্যান ডার মারউই আয়কর কর্তৃপক্ষকে বলেছিলেন, তাকে ওই অর্থের কর দিতে হবে না, কারণ তিনি তা উপহার হিসেবে পেয়েছেন৷
নিউইয়র্ক টাইমস জানায়, লেবাননের দুই মেয়াদের প্রধানমন্ত্রী হারিরি ওই বিকিনি মডেলকে দুই দফায় এই অর্থ দেন। এর মধ্যে প্রথমবার ক্যানডাইসের অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর হয় ২০১৩ সালে, সে সময় তিনি লেবাননের সরকারে ছিলেন না।
বিকিনি মডেলকে নগদ অর্থ পাঠানো বেআইনি না হলেও এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। কেউ কেউ হতবাক হয়েছেন, কারণ, একজন ব্যবসায়ী ও মিডিয়া মুঘল তার ব্যবসায় ধস চলার সময়েও কীভাবে এই বিলাসী কর্মকাণ্ড করেছেন। কেউবা এতদিন পরে ওই প্রতিবেদন করা নিয়েই প্রশ্ন তুলেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.