সংবাদ শিরোনাম
বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «  

কিডনিজনিত রোগে আক্রান্ত মাওলানা আফজল বাঁচতে চায়:সাহায্যের আবেদন

সিলেটপোস্ট ডেস্ক ::ছেলেকে বাঁচাতে কিডনি দিবেন মা কিন্তু আর্থিক অভাবে হচ্ছে না অপারেশন। আর এভাবেই মৃত্যুর দিকে ঢেলে পড়ছেন মাওলানা মোঃ আফজল আহমদ নাইম।

নাইম সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার মিঠাভরাং গ্রামের মনর উল্লাহর পুত্র। দীর্ঘদিন থেকে সে কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে দেশি-বিদেশি বিশেষজ্ঞ ডাক্তারের স্মরনাপন্ন হয়েছেন। ইতোমধ্যে সর্বস্ব দিয়ে তার রোগের চিকিৎসা চালিয়ে গেছেন তার মা। বিশেষজ্ঞ ডাক্তাররা জানিয়েছেন জন্মগতভাবে নাইমের কিডনি ছিলো একটি। বর্তমানে তার এ কিডনিটিও নস্ট হয়ে যাওয়ায় নতুন কিডনি প্রতিস্থাপন করা ছাড়া আর কোনো উপায় নেই।

তাই কোনো উপায়ন্তর না থাকায় নিজ ছেলেকে বাঁচাতে নাইমের মা’ই একটি কিডনি ছেলেকে দিতে চান। তবে কিডনি প্রতিস্থাপনের খরচ সংকুলান না হওয়ায় আটকে আছে নাইমের কিডনি প্রতিস্থাপনের অপারেশন।

এমতাবস্থায় নাইমের মা তার ছেলেকে নতুন জীবন উপহার দিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।

নাইমকে ব্যাপারে বিস্তারিত জানতে ও সহযোগিতা পাঠাতে এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তারা (বিকাশ নং): ০১৭২৪-৯২৭০৩১

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.