সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

সুইমিংপুলে গরু!

সিলেটপোস্ট ডেস্ক ::সুইমিংপুলে নেমে পড়েছে একটি ষাঁড়। পরে সারারাত চেষ্টা করেও পানি থেকে তোলা যায়নি ওই ষাঁড়টিকে। ইংল্যান্ডের নিউ হ্যাম্পশায়ারের বেডফোর্ডে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, সুইমিংপুলটি বাড়ির পেছনে ছিল। সেই দিকটি ঘেরাও না থাকায় বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে সুইমিংপুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিংপুলটিতে কোনো সিঁড়ি ছিল না। ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না। সারারাত ধরে ওই পরিবারের লোকজন ষাঁড়টিকে পানি থেকে তোলার চেষ্টা চালিয়েও কোনো সুবিধা করতে পারেননি।
খবর পেয়ে পরদিন সকালে নিউ হ্যাম্পশায়ার ফিশ অ্যান্ডল গেম-এর সদস্যরা সেখানে আসেন। তারা এবার উদ্ধারের জন্য চেষ্টা করেন। প্রথমে তারা সমস্যা বোঝার চেষ্টা করেন। দেখেন ষাঁড়টি সুইমিংপুলের উচ্চতার কারণে উপরে উঠতে পারছে না। সে কারণে কাঠের সিঁড়ির ব্যবস্থা করে পানিতে নামিয়ে দেয়া হয়।
পরে সিঁড়ি দিয়ে উপরে উঠে আসার চেষ্টা চালাতে থাকে ষাঁড়টি। কিন্তু তাতেও সফল হয়নি। এবার একটি মোটা দড়ি দিয়ে দু’দিকে দু’জন ধরে ষাঁড়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত পানি থেকে উঠে আসে ষাঁড়টি। পানি থেকে উঠেই দৌড় দেয় সামনের জঙ্গলের দিকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.