সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

সুইমিংপুলে গরু!

সিলেটপোস্ট ডেস্ক ::সুইমিংপুলে নেমে পড়েছে একটি ষাঁড়। পরে সারারাত চেষ্টা করেও পানি থেকে তোলা যায়নি ওই ষাঁড়টিকে। ইংল্যান্ডের নিউ হ্যাম্পশায়ারের বেডফোর্ডে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, সুইমিংপুলটি বাড়ির পেছনে ছিল। সেই দিকটি ঘেরাও না থাকায় বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে সুইমিংপুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিংপুলটিতে কোনো সিঁড়ি ছিল না। ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না। সারারাত ধরে ওই পরিবারের লোকজন ষাঁড়টিকে পানি থেকে তোলার চেষ্টা চালিয়েও কোনো সুবিধা করতে পারেননি।
খবর পেয়ে পরদিন সকালে নিউ হ্যাম্পশায়ার ফিশ অ্যান্ডল গেম-এর সদস্যরা সেখানে আসেন। তারা এবার উদ্ধারের জন্য চেষ্টা করেন। প্রথমে তারা সমস্যা বোঝার চেষ্টা করেন। দেখেন ষাঁড়টি সুইমিংপুলের উচ্চতার কারণে উপরে উঠতে পারছে না। সে কারণে কাঠের সিঁড়ির ব্যবস্থা করে পানিতে নামিয়ে দেয়া হয়।
পরে সিঁড়ি দিয়ে উপরে উঠে আসার চেষ্টা চালাতে থাকে ষাঁড়টি। কিন্তু তাতেও সফল হয়নি। এবার একটি মোটা দড়ি দিয়ে দু’দিকে দু’জন ধরে ষাঁড়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত পানি থেকে উঠে আসে ষাঁড়টি। পানি থেকে উঠেই দৌড় দেয় সামনের জঙ্গলের দিকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.