সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

সুইমিংপুলে গরু!

সিলেটপোস্ট ডেস্ক ::সুইমিংপুলে নেমে পড়েছে একটি ষাঁড়। পরে সারারাত চেষ্টা করেও পানি থেকে তোলা যায়নি ওই ষাঁড়টিকে। ইংল্যান্ডের নিউ হ্যাম্পশায়ারের বেডফোর্ডে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, সুইমিংপুলটি বাড়ির পেছনে ছিল। সেই দিকটি ঘেরাও না থাকায় বাইরে থেকে ষাঁড়টি সেখানে ঢুকে পড়ে। এসে সুইমিংপুলে পড়ে যায়। কিন্তু কিছুতেই উঠতে পারছিল না। কারণ সুইমিংপুলটিতে কোনো সিঁড়ি ছিল না। ফলে তার ওঠা সম্ভব হচ্ছিল না। সারারাত ধরে ওই পরিবারের লোকজন ষাঁড়টিকে পানি থেকে তোলার চেষ্টা চালিয়েও কোনো সুবিধা করতে পারেননি।
খবর পেয়ে পরদিন সকালে নিউ হ্যাম্পশায়ার ফিশ অ্যান্ডল গেম-এর সদস্যরা সেখানে আসেন। তারা এবার উদ্ধারের জন্য চেষ্টা করেন। প্রথমে তারা সমস্যা বোঝার চেষ্টা করেন। দেখেন ষাঁড়টি সুইমিংপুলের উচ্চতার কারণে উপরে উঠতে পারছে না। সে কারণে কাঠের সিঁড়ির ব্যবস্থা করে পানিতে নামিয়ে দেয়া হয়।
পরে সিঁড়ি দিয়ে উপরে উঠে আসার চেষ্টা চালাতে থাকে ষাঁড়টি। কিন্তু তাতেও সফল হয়নি। এবার একটি মোটা দড়ি দিয়ে দু’দিকে দু’জন ধরে ষাঁড়টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকে। অনেক চেষ্টা করে শেষ পর্যন্ত পানি থেকে উঠে আসে ষাঁড়টি। পানি থেকে উঠেই দৌড় দেয় সামনের জঙ্গলের দিকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.