সংবাদ শিরোনাম
লামাকাজিতে ট্রাক চাপায় নিহত ১  » «   সিলেটে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কি:পু‌লিশের মিস ফায়ারে গুলিবিদ্ধ ১  » «   বাহুবলে ৩০০ বস্তা সরকারি চাল জব্দ-আটক ১  » «   মা ও নিজের নিরাপত্তা চেয়ে এরিক এরশাদের জিডি  » «   লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে বিস্কুট ফ্যাক্টরিতে বিমান হামলা, ৫ বাংলাদেশি নিহত  » «   চীনের উইঘুর মুসলিম নির্যাতনের তথ্য ফাঁস  » «   এবার সিলেটে পেঁয়াজ,চালের পর বাজারে ঝড় উঠেছে লবনের দাম  » «   দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে: ফখরুল  » «   ওসমানীনগরে সড়ক পারাপারের সময় গাড়ির চাপায় এক শিশু নিহত  » «   পপুলার ইনস্যুরেন্সের এক বিমা কর্মীকে পালাক্রমে ধর্ষণ-থানায় মামলা  » «   সিলেট নগরীর তিনটি স্থানে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি শুরু  » «   ফেসবুকে স্ট্যাটাসে জ্বলে পুড়ে ছাই আন্তর্জাতিক মানব পাচারকারী উজ্জল  » «   ওসমানীনগরে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধূমপান  » «   প্রধানমন্ত্রীকে মির্জা ফখরুলের চিঠি  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সাধারণ সম্পাদক বাবু  » «  

এক মৃতদেহের দাবিদার ৭ স্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::৪০ বছরের এক যুবক আত্মহত্যা করার পর মৃতদেহের দাবি নিয়ে একে একে থানায় হাজির সাত নারী। প্রত্যেকেরই দাবি, তিনি নাকি ওই ব্যক্তির স্ত্রী।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিষপানে আত্মহত্যা করেন পবন কুমার নামে এই ব্যক্তি। ভারতের হরিদ্বারের রবিদাস বস্তির বাসিন্দা পবন পেশায় গাড়িচালক।
রাতে তাকে জ্ঞানহীন অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী। কিন্তু চিকিত্‍সা চলাকালীন হাসপাতালেই মৃত্যু হয় তার।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে যে প্রচণ্ড আর্থিক সমস্যায় ভুগছিলেন পবন কুমার। সেই কারণেই পবন কুমার আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে।
কিন্তু নাটকের তখনও বাকি ছিল। একের পর এক সাতজন নারী থানায় এসে নিজেকে পবন কুমারের স্ত্রী বলে দাবি করেন। তাদের প্রত্যেকেরই দাবি পবনের আরো স্ত্রী আছে, তা তারা জানতেন না।
কে তার আসল স্ত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.