সংবাদ শিরোনাম
টাকার অভাবে মেডিকেলে ভর্তি অনিশ্চিত রিকশাচালকের মেয়ে পান্নার  » «   বাবরি মসজিদের উপর রাম মন্দির নির্মাণের ঘোষণা!  » «   কবর থেকে বেরিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কন্যাশিশু!  » «   মদিনাতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৫  » «   প্রধানমন্ত্রী যুবলীগের বিষয়ে নির্দেশনা দিবেন রবিবার  » «   কুবির বঙ্গবন্ধু হল থেকে গাঁজা সেবনকালে ছাত্রলীগের ২ নেতাসহ আটক ৩  » «   বিশ্ব এ্যানেসথেশিয়া ও মেরুদণ্ড দিবস পালন  » «   রাষ্ট্রপতিকে অবহিত করলেন প্রধানমন্ত্রী  » «   আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় : মোহাম্মদ নাসিম  » «   নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «  

এক মৃতদেহের দাবিদার ৭ স্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::৪০ বছরের এক যুবক আত্মহত্যা করার পর মৃতদেহের দাবি নিয়ে একে একে থানায় হাজির সাত নারী। প্রত্যেকেরই দাবি, তিনি নাকি ওই ব্যক্তির স্ত্রী।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিষপানে আত্মহত্যা করেন পবন কুমার নামে এই ব্যক্তি। ভারতের হরিদ্বারের রবিদাস বস্তির বাসিন্দা পবন পেশায় গাড়িচালক।
রাতে তাকে জ্ঞানহীন অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী। কিন্তু চিকিত্‍সা চলাকালীন হাসপাতালেই মৃত্যু হয় তার।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে যে প্রচণ্ড আর্থিক সমস্যায় ভুগছিলেন পবন কুমার। সেই কারণেই পবন কুমার আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে।
কিন্তু নাটকের তখনও বাকি ছিল। একের পর এক সাতজন নারী থানায় এসে নিজেকে পবন কুমারের স্ত্রী বলে দাবি করেন। তাদের প্রত্যেকেরই দাবি পবনের আরো স্ত্রী আছে, তা তারা জানতেন না।
কে তার আসল স্ত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.