সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে ৫০০ মসজিদে প্রধানমন্ত্রী সহায়তার চেক বিতরণ  » «   সুনামগঞ্জে র‍্যাবের ১৪ সদস্যসহ একদিনে ৩৯ জন করোনায় আক্রান্ত রেকর্ড,এ নিয়ে মোট ২১৩  » «   জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «  

এক মৃতদেহের দাবিদার ৭ স্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::৪০ বছরের এক যুবক আত্মহত্যা করার পর মৃতদেহের দাবি নিয়ে একে একে থানায় হাজির সাত নারী। প্রত্যেকেরই দাবি, তিনি নাকি ওই ব্যক্তির স্ত্রী।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিষপানে আত্মহত্যা করেন পবন কুমার নামে এই ব্যক্তি। ভারতের হরিদ্বারের রবিদাস বস্তির বাসিন্দা পবন পেশায় গাড়িচালক।
রাতে তাকে জ্ঞানহীন অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী। কিন্তু চিকিত্‍সা চলাকালীন হাসপাতালেই মৃত্যু হয় তার।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে যে প্রচণ্ড আর্থিক সমস্যায় ভুগছিলেন পবন কুমার। সেই কারণেই পবন কুমার আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে।
কিন্তু নাটকের তখনও বাকি ছিল। একের পর এক সাতজন নারী থানায় এসে নিজেকে পবন কুমারের স্ত্রী বলে দাবি করেন। তাদের প্রত্যেকেরই দাবি পবনের আরো স্ত্রী আছে, তা তারা জানতেন না।
কে তার আসল স্ত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.