সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

এক মৃতদেহের দাবিদার ৭ স্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::৪০ বছরের এক যুবক আত্মহত্যা করার পর মৃতদেহের দাবি নিয়ে একে একে থানায় হাজির সাত নারী। প্রত্যেকেরই দাবি, তিনি নাকি ওই ব্যক্তির স্ত্রী।
রোববার (২৯ সেপ্টেম্বর) বিষপানে আত্মহত্যা করেন পবন কুমার নামে এই ব্যক্তি। ভারতের হরিদ্বারের রবিদাস বস্তির বাসিন্দা পবন পেশায় গাড়িচালক।
রাতে তাকে জ্ঞানহীন অবস্থায় দেখে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তার স্ত্রী। কিন্তু চিকিত্‍সা চলাকালীন হাসপাতালেই মৃত্যু হয় তার।
প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে যে প্রচণ্ড আর্থিক সমস্যায় ভুগছিলেন পবন কুমার। সেই কারণেই পবন কুমার আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে।
কিন্তু নাটকের তখনও বাকি ছিল। একের পর এক সাতজন নারী থানায় এসে নিজেকে পবন কুমারের স্ত্রী বলে দাবি করেন। তাদের প্রত্যেকেরই দাবি পবনের আরো স্ত্রী আছে, তা তারা জানতেন না।
কে তার আসল স্ত্রী, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.